১৪ বার গর্ভপাত, সুইসাইড নোট লিখে তরুণীর আত্মহত্যা

প্রতীকী ছবি

১৪ বার গর্ভপাত, সুইসাইড নোট লিখে তরুণীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

একই ছাদের নিচে ৮ বছরের বসবাস। এর মধ্যে ১৪ বার গর্ভপাত করাতে বাধ্য করেছেন সঙ্গী। সুইসাইড নোটে সে কথা জানিয়ে আত্মহত্যা করলেন ৩৩ বছরের এক নারী।

ভারতের দক্ষিণপূর্ব দিল্লির জৈতপুরে এই ঘটনাটি ঘটেছে।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ওই মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার করে। হিন্দি হরফে লেখা সুইসাইড নোটটিও পাওয়া গিয়েছে তার ঘরেই।

ওই সুইসাইড নোটটি উদ্ধার করার পর পুলিশ আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা দায়ের করেছে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে। যিনি একটি সফটওয়্যার প্রস্তুতকারী সংস্থায় কাজ করেন বলে পুলিশ সূত্রে খবর।

যদিও তাকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি।

আরও পড়ুন : ভাগনের প্রেমে দুর্বল মামি, বিশেষ মুহূর্তে ধরা

সুইসাইড নোটে ওই নারী লিখেছেন, তিনি এক ব্যক্তির সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। ওই ব্যক্তি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে নিয়মিত শারীরিক সম্পর্ক গড়ে তুললেও শেষ পর্যন্ত প্রতিশ্রুতি পালন করেননি। আট বছরের সম্পর্কে বার বার গর্ভপাত করাতে বাধ্য করেছেন তাকে। ফলে, আত্মহত্যা ছাড়া আর কোনো বিকল্প ছিল না তার কাছে।

দিল্লি পুলিশের দক্ষিণ-পূর্বাঞ্চলের ডেপুটি কমিশনার এষা পাণ্ডে জানান, গত ৫ জুলাই পুলিশের একটি দল ওই মহিলাকে তার বাড়ি থেকে উদ্ধার করার পর এমসে নিয়ে যায়। সেখানে ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

ঘটনার তদন্তে নেমে দিল্লি পুলিশ জানতে পারে, ওই মহিলা বিবাহিত। তবে স্বামীর সঙ্গে থাকতেন না। পুলিশ তার স্বামীকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল। তিনি জানান, আট বছর আগেই আলাদা হয়ে গিয়েছেন তারা। পুলিশ এর পর ওই মহিলার দেহ বিহারের মুজাফ্ফরাবাদে তার বাবা-মায়ের কাছে পাঠিয়ে দেয়।

news24bd.tv/আলী