বেগমগঞ্জে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা, প্রবাসীর স্ত্রীসহ আহত ৪

জমি নিয়ে বিরোধে

বেগমগঞ্জে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা, প্রবাসীর স্ত্রীসহ আহত ৪

নোয়াখালী প্রতিনিধি

জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে নোয়াখালীর বেগমগঞ্জে বসতবাড়িতে সন্ত্রাসী হামলায় প্রবাসীর স্ত্রীসহ একই পরিবারের ৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ছোট খানপুর গ্রামের কন্ট্রাক্টর বাড়ির প্রবাসী মহিউদ্দিনের বসত বাড়িতে, হামলায় আহত প্রবাসীর স্ত্রী সাবিনা ইয়াছমিনসহ অপর আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।  

এ ঘটনায় সোমবার দুপুরে ভিকটিম সাবিনা ইয়াছমিন বাদী হয়ে নোয়াখালীর বিজ্ঞ বিচারিক ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে একটি পিটিশন দায়ের করেছেন। মামলায় প্রতিপক্ষ রিপন, লোকমান, আবুল ও স্বপনকে আসামি করেছেন।

 

ভিকটিম প্রবাসী পরিবার অভিযোগ করে বলেন, জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ রিপন, লোকমান ও আবুলের নেতৃত্বে সন্ত্রাসীরা গভীর রাতে ঘরে হামলা চালিয়ে ও পিটিয়ে প্রবাসীর স্ত্রী সাবিনা ইয়াছমিন, ননদ নাজমা, শাশুড়ি নুর জাহান ও দেবর আজাদসহ একই পরিবারের ৪ জনকে আহত করে এবং মহিলাদের শ্লীলতাহানির চেষ্টা করে।  

তাদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা ককটেল ফাটিয়ে চলে যায়। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও পুলিশের এসআই কামরুজ্জামান তদন্ত করলেও কোনো ব্যবস্থা নেননি বলে অভিযোগ করেন তারা।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনি জানান, বিষয়টি এসআই কামরুজ্জামান তদন্ত করেছেন।

তবে তারা আর আমাকে কিছু জানায়নি। এখন যেহেতু তারা আদালতে মামলা করেছে আমি তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নিব।  

news24bd.tv/কামরুল