স্ত্রীর পরকীয়া, সংসার ভাঙার কারণ নিয়ে মুখ খুললেন টট্টি  

সংগৃহীত ছবি

স্ত্রীর পরকীয়া, সংসার ভাঙার কারণ নিয়ে মুখ খুললেন টট্টি  

অনলাইন ডেস্ক

‘লয়্যালিটি’ বা আনুগত্যের এক উজ্জ্বল দৃষ্টান্ত ফ্রান্সিসকো টট্টি। বিশ্বের বড়বড় ক্লাব থেকে হাজার-কোটি টাকার প্রস্তাব পেলেও শুধুমাত্র ভালোবাসার টানে বুটজোড়া তুলে রাখা অব্দি এক রোমাতেই খেলে গেছেন তিনি। আনুগত্যের সংজ্ঞায় তাই বিশাল এক উদাহরণ তিনি।

তবে সেই টট্টিই ব্যক্তিগত জীবনে ধোঁকার শিকার হয়েছেন।

এমনটাই দাবি ইতালিয়ান ক্লাব রোমার হয়ে রেকর্ড ৬১৯ ম্যাচ খেলা এই কিংবদন্তির। চলতি বছরের জুলাইয়ে ইতালিয়ান মডেল এবং টেলিভিশন উপস্থাপক ইলারি ব্লাসির সঙ্গে ছাড়াছাড়ি হয় টট্টির। ঘর ভাঙা নিয়ে এতদিন চুপ থাকলেও অবশেষে এর কারণ সামনে আনলেন কিংবদন্তি এই ফুটবলার।

ইতালিয়ান সংবাদপত্র করিয়ের ডেলা সেরাকে টট্টি জানান, তার স্ত্রী ইলারি ব্লাসির পরকীয়ায় জড়িয়ে পড়েন।

সেই প্রমাণ হাতেনাতে পাওয়ার পর ঘর ভাঙে এই দম্পতির। টট্টি জানান, দীর্ঘদিন ধরেই কাছের মানুষরা তাকে তার স্ত্রী সম্পর্ক সতর্ক করছিল। শুরুতে গ্রাহ্য না করলেও একদিন তা আমলে নিয়ে স্ত্রীর মোবাইল ফোন তালাশ করতেই মেলে প্রমাণ।

২০০৫ সালে বিয়ের পিঁড়িতে বসেন টট্টি-ব্লাসি  ৥ সংগৃহীত

টট্টি বলেন, ‘গত বছরের সেপ্টেম্বরের পর থেকে সতর্ক বার্তা পাচ্ছিলাম। আমি গত ২০ বছরে কখনও তার মোবাইল চেক করিনি। সেও কখনও এই কাজ করেনি। তবে আমার বিশ্বস্তদের কাছে থেকে বারবার সতর্ক বার্তা পাওয়ার পর আমার মনে একটা সন্দেহ তৈরি হয়। আমি তার মোবাইল চেক করি এবং তৃতীয় এক ব্যক্তির সঙ্গে তার ছবি দেখতে পাই। এটাতেই আমি প্রমাণ পেয়ে যাই। এরপর আমি আরও হতাশ হয়ে পড়ি। ’

টট্টি এমনিতেই বাজে সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন। ২০১৭ সালে রোমাকে চোখের জ্বলে বিদায় দেওয়ার পর খেলার মাঠকে ভীষণভাবে মিস করছিলেন তিনি। এরপর ২০২০ সালে করোনায় বাবাকে হারান তিনি। তিনি নিজেও করোনায় ভুগেছেন ১৫ দিনের মতো। টট্টি এসময় আরও ভেঙে পড়েন পাশে স্ত্রীকে না পাওয়ায়। এরপরই তার কানে স্ত্রীর পরকীয়ার খবর ভেসে আসতে থাকে।

টট্টি নিজে যখন তার স্ত্রীর পরকীয়ার প্রমাণ হাতেনাতে ধরে ফেলেন, এরপর আর বেশি সময় নেননি। আলাদা হয়ে যান দুজনে। মাঝে খবর বেড়িয়েছিল টট্টিই নাকি আগে অন্য সম্পর্কে জড়িয়েছিলেন। যে কারণে তার সংসার ভেঙেছে।  তবে এই অভিযোগ অস্বীকার করেছেন রোমা কিংবদন্তি।

তিন সন্তানের সঙ্গে টট্টি-ব্লাসি  ৥ সংগৃহীত

টট্টি বর্তমানে নওমি বচ্চির সঙ্গে সম্পর্কে আছেন। তবে তার দাবি সংসার ভাঙার পরেই বচ্চির সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। টট্টি বলেন, ‘আমিই নাকি প্রথম বিশ্বাসঘাতকতা করেছি, এই খবর সত্যি নয়। আমি চেয়েছিলাম এই বিষয়ে একদম চুপ থাকতে এবং তাই করেছি। কিন্তু বিগত কয়েকদিনে আমি অনেক উল্টো-পাল্টা খবর পড়েছি। যার কিছু আমার সন্তানদের ওপর প্রভাব ফেলছে। ’

টট্টি-ব্লাসি দম্পতির তিন সন্তান রয়েছে-ক্রিস্টিয়ান (১৭), কানেল (১৫) এবং ইসাবেল (৬)। ২০০২ সালে প্রথম দেখার হওয়ার পর ভালোবেসে তিন বছর পর বিয়ের পিঁড়িতে বসেন টট্টি-ব্লাসি। এরপর ১৭ বছরের সংসার ভাঙল পরকীয়ার জেরে!

news24bd.tv/সাব্বির