প্রেমের প্রস্তাবে না, স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টা

আটককৃত দুই বখাটে

প্রেমের প্রস্তাবে না, স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টা

নাটোর প্রতিনিধি

নাটোরের সদর উপজেলায় এক স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টাকালে দুই কিশোরকে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী। এ সময় তাদের মাথার চুলও কেটে দেয় তারা।

উপজেলার ছাতনী এলাকার রাজিব ভাটি গ্রামে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে।
 
আটককৃতরা হলেন- একই এলাকার হাড়িগাছা গ্রামের আব্দুল্লাহর ছেলে জুবায়ের হোসেন (১৫) এবং সদর উপজেলার গোকুলনগর গ্রামের আকতারুজ্জামানের ছেলে আকাশ (১৫)।

পুলিশ ও ওই ছাত্রীর পরিবার জানায়, নবম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রী স্থানীয় ছাতনী উচ্চ বিদ্যালয়ে পড়েন। একই স্কুলের দশম শ্রেণির ছাত্র মহসীন বেশ কয়েকদিন ধরে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। কিন্তু প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে ওই শিক্ষার্থী। এতে ক্ষুদ্ধ হয় মহসীন।

বৃহস্পতিবার সকালে স্কুলে যাচ্ছিল ওই ছাত্রী। সে ছাতনী পানি ফ্যাক্টরির সামনে পৌঁছালে মহসীনসহ ৫-৬ জন কিশোর তার পথরোধ করে। পরে তাকে উত্ত্যক্ত করতে শুরু করে তারা। সেখান থেকে এক পা সরলে তাকে এসিড ছুড়ে মারার ভয় দেখায়ে উত্ত্যক্তকারীরা। এক পর্যায়ে ওই ছাত্রী প্রাণ ভয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। তার পেছনে ছুটতে থাকে ওই কিশোরের দলটিও।  

অবশেষে নিজের বাড়িতে ঢুকে পরেন ওই স্কুল ছাত্রী। নিজের আত্বরক্ষার্থে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় সে। এ সময় অভিযুক্তরা দরজা ভেঙ্গে ঘরে ঢুকার চেষ্টা করে। পরে  ওই স্কুল ছাত্রীর চিৎকারে গ্রামবাসী এগিয়ে এসে দুজনকে আটক করলেও অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।

নাটোর থানার ওসি নাসিম আহমেদ বলেন, ‘এ ঘটনায় ইভটিজিং ধারায় একটি মামলা করা হয়েছে। আটককৃত ওই দুই কিশোরকে নাটোর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ’

news24bd.tv/মামুন