পরীক্ষাকেন্দ্রে উত্তরপত্র সরবরাহ, আ.লীগ নেতার স্ত্রী-ছেলেসহ আটক ৪

প্রতীকী ছবি

পরীক্ষাকেন্দ্রে উত্তরপত্র সরবরাহ, আ.লীগ নেতার স্ত্রী-ছেলেসহ আটক ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের চৌহালীতে চলতি এসএসসি পরীক্ষাকেন্দ্রে উত্তরপত্র সরবরাহ করার দায়ে খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের স্ত্রী ও ছেলেসহ চারজনকে গ্রেপ্তার করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খাষকাউলিয়া বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্র থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন উপজেলার খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদের স্ত্রী মাসুদা বেগম, ছেলে মাহি, মাকসুদা বেগম ও আলামিন। ঘটনার পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

কেন্দ্র সচিব মো. শামসুর রহমান জানান, দুপুরে পরীক্ষা চলার সময় কয়েকজন পরীক্ষার্থীর স্বজনরা কেন্দ্রের বাইরে প্রশ্নের উত্তরপত্র তৈরি করে তা সরবরাহের প্রস্তুতি নিচ্ছিলেন। খবর পেয়ে ইউএনও মোছা. আফসানা ইয়াসমিন ঘটনাস্থলে এসে দুই নারীসহ চারজনকে আটক করেন। পরে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। বর্তমানে তারা থানা হেফাজতে রয়েছেন।

 

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনর রশিদ জানান, আটক চারজনের নামে মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আফসানা ইয়াসমীন বলেন, নকল মুক্ত পরীক্ষা বাস্তবায়নে সবার সহযোগিতা কাম্য। কিন্তু কতিপয় অসাধু মানুষ এমন কাজে সহযোগিতার বদলে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।  

news24bd.tv/হারুন