আ. লীগ মান্দার গাছ, ঘষলে পিঠ কেটে যাবে: মুক্তিযুদ্ধ মন্ত্রী

সংগৃহীত ছবি

আ. লীগ মান্দার গাছ, ঘষলে পিঠ কেটে যাবে: মুক্তিযুদ্ধ মন্ত্রী

গাজীপুর প্রতিনিধি

আওয়ামী লীগ কলা গাছ না, যে পিঠ ঘষলে আরাম লাগবে। আওয়ামী লীগ মান্দার গাছ, ঘষলে পিঠ কেটে যাবে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

তিনি বলেন, যারা অবৈধভাবে রাষ্ট্র ক্ষমতায় আসার স্বপ্ন দেখে, যারা সংবিধানকে লঙ্ঘন করে বৈধ সরকারকে হুমকি দেয় তাদের ১১ ডিসেম্বরের পর কোনো সুযোগ দেওয়া হবে না।  

বুধবার (২ নভেম্বর) দুপুরে গাজীপুরে বাসন থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী এসব মন্তব্য করেন।

 

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, কেন্দ্রীয় সদস্য শাহাব উদ্দিন ফরাজি, আনোয়ার হোসেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক আতাউল্লা মন্ডল প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আব্দুল বারীকে সভাপতি ও আবুল কাশেমকে সাধারণ সম্পাদক করে বাসন থানা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে আশানুরূপ পদ না পাওয়ায় সাধারণ সম্পাদক পদপ্রার্থী রকিব সরকারের কর্মী-সমর্থকরা প্রায় দুই শতাধিক চেয়ার ভাঙচুর করেন।

news24bd.tv/হারুন