টিকাটুলিতে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

প্রতীকী ছবি

টিকাটুলিতে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

অনলাইন ডেস্ক

রাজধানীর টিকাটুলি এলাকায় রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় আব্দুল মোতালেব (৬৫) নামে এক বাক ও শ্রবণ প্রতিবন্ধী ব্যক্তি নিহত হয়েছেন। আজ শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতের ভাতিজা সজিব আহমেদ জানান, টিকাটুলি এলাকায় রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় আমার চাচা গুরুতর আহত হন। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, শুক্রবার আমার চাচাতো বোনের বিয়ে হয়েছে। আজ বৌভাতের অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান শেষে চাচা আমাদের গ্রামেরে বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পাকুন্দায়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় টিকাটুলি এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি বাস তাকে ধাক্কা দিয়ে চলে যায়।

তিনি আরও জানান, আমার চাচা বাক ও শ্রবণ প্রতিবন্ধী ছিলেন। হয়তো রাস্তা পারাপারের সময় তিনি বাসের আওয়াজ শুনতে পাননি। তাই এমন দুর্ঘটনা ঘটেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

news24bd.tv/কামরুল