মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের ছাত্রীর ‘আত্মহত্যা’ অভিযোগ

সংগৃহীত ছবি

মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের ছাত্রীর ‘আত্মহত্যা’ অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের এক ছাত্রীর গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যার’ অভিযোগ ওঠেছে।  এই বিষয়ে কথা বলতে নারাজ ইনস্টিটিউট কর্তৃপক্ষ।  

তবে, পারিবারিক কলহের জেরে এ ‘আত্মহত্যার’ ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছে পুলিশ।

নিহত ওই ছাত্রীর নাম লিমা আক্তার (২০)।

তিনি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার চর রঘুনাথ গ্রামের মৃত বেলাল হোসেনের মেয়ে ও চাঁন মিয়ার স্ত্রী।  

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রোববার (১১ ডিসেম্বর) রাত দশটার দিকে নার্সিং ইনস্টিটিউটের চার তলার বথারুমের দরজা বন্ধ পান লিমার সহপাঠীরা। পরে তারা বিষয়টি কর্তৃপক্ষকে জানালে বাথরুমের দরজা খুলে লিমাকে বাথরুমের মেঝেতে পড়ে থাকতে দেখে।

বাথরুমের ভেন্টিলেটরের সঙ্গে ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ চেষ্টার সময় তিনি পড়ে যান। পরে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। সেখানে ভোর রাত ৪টার দিকে তিনি মারা যান।

উল্লেখ্য, গত সপ্তাহে মাদারীপুর নার্সিং ইনস্টিটিউটের উদ্যোগে শীতকালীন বনভোজনে কুয়াকাটা যান শিক্ষার্থীরা। এরই জেরে নিহত লিমার স্বামী চাঁন মিয়ার সঙ্গে তার পারিবারিক দ্বন্দ্ব হয়। তারই পরিপ্রেক্ষিতে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কী কারণে ওই ছাত্রী মারা গেছেন সে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

news24bd.tv/হারুন