প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ

সংগৃহীত ছবি

প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ

অনলাইন ডেস্ক

বরিশাল নগরীতে প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন ঝালকাঠির এক গৃহবধূ (২১)। গত শনিবারের (২৪ ডিসেম্বর) ওই ঘটনায় রোববার (২৫ ডিসেম্বর) মধ্যরাতে অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতু সংলগ্ন এলাকার সুজন (২২) এবং মিঠু হাওলাদার (২৪)।

সোমবার (২৬ ডিসেম্বর) বিকেলে কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার কয়া এলাকার এক গৃহবধূর সঙ্গে ফেসবুকে পরিচয় হয় মিঠু হাওলাদারের। পরিচয় থেকে প্রেমের সর্ম্পকে জড়িয়ে পড়েন তারা। শনিবার (২৪ ডিসেম্বর) মিঠু হাওলাদারের সঙ্গে দপদপিয়া এলাকায় দেখা করতে আসেন ওই গৃহবধূ। পরে মিঠু ওই গৃহবধূকে তার বন্ধু সুজনের বাসায় নিয়ে যান।

সেখানে গৃহবধূকে শারীরিক সর্ম্পকে বাধ্য করেন মিঠু।

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই নারী। লিখিত অভিযোগে গৃহবধূ উল্লেখ করেছেন, মিঠু এবং তার বন্ধু সুজন পরস্পরের সহযোগিতায় তাকে দলবদ্ধ ধর্ষণ করে। ধর্ষণে আরও দুজন সহযোগিতা করে। ধর্ষণের ঘটনা কাউকে জানালে হত্যার হুমকি দেওয়া হয়।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি আজিমুল করিম বলেন, লিখিত অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। অভিযুক্তদের রোববার মধ্যরাতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় আরও দুইজন জড়িত বলে জেনেছি। তাদের গ্রেপ্তারেও অভিযান চলছে।

উল্লেখ্য, ধর্ষণের শিকার ওই গৃহবধূ বর্তমানে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি রয়েছেন।

news24bd.tv/আলী