আর্জেন্টিনা জার্সির প্রতি সম্মান জানালেন মেসিকে হুমকি দেওয়া সেই বক্সার

সংগৃহীত ছবি

আর্জেন্টিনা জার্সির প্রতি সম্মান জানালেন মেসিকে হুমকি দেওয়া সেই বক্সার

অনলাইন ডেস্ক

কাতার বিশ্বকাপে মেক্সিকোর বিপক্ষে ম্যাচের পর মেসিকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন মেক্সিকান বক্সার ক্যানেলো আলভারেজ। তবে বিতর্কিত হয়ে পরবর্তীতে সেই ভুলের ক্ষমাও চেয়েছেন তিনি। তবে কিছুতেই যেন মেসি ভক্তদের রোষানল থেকে মুক্তি পাচ্ছিলেন না তিনি। অবশেষে বিবাদ ভুলতে নতুন বছরে আর্জেন্টিনার জার্সি হাতে নিয়ে সম্মান জানিয়েছেন তিনি।

নতুন বছরকে স্বাগত জানাতে পরিবারের সাথে সময় কাটাচ্ছিলেন ক্যানেলো। পরে বিবাদ ভুলতে আর্জেন্টিনার একটি জার্সি উচিয়ে ধরে সম্মান জানান তিনি। সেই সাথে মেসি এবং আর্জেন্টিনা বিতর্কের ইতি টানেন।

এর আগে বিশ্বকাপে মেক্সিকোর বিপক্ষে জয়ের পর ড্রেসিং রুমে জয় উদযাপন করার সময় মেক্সিকোর জার্সি পা মাড়ানোর অভিযোগ তুলেন মেসির বিরুদ্ধে।

এর জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসিকে দেখে নেওয়ার হুমকি দেন তিনি। ভেবে ছিলেন হয়তো সমর্থন পাবেন নিজ দেশের মানুষের।

তবে হয়েছে তার উল্টো। নিজ দেশ থেকে শুরু করে সবখানেই সমালোচিত হয়েছেন তিনি। প্রশ্ন ওঠেছে তার বিবেক বোধ নিয়েও। পরে তার জন্য ক্ষমা চেয়ে পার পান তিনি। এরপরও যেন শেষ হচ্ছিলো না সেই বিতর্ক। অবশেষে নতুন বছর শুরুর দিনে আর্জেন্টিনার জার্সি হাতে নিয়ে টুইটারে একটি ছবি শেয়ার করেন তিনি। এসময় তার সাথে ছিলেন তার আরেক বন্ধু। পরবর্তীতে সেই ছবি টুইটের পর তার প্রতি ক্ষোভ কমে আলবিসেলেস্তেদের।

টুইটে ফেদেরিকো সিলভেরা নামে এক জন লেখেন, ‘আর্জেন্টিনা দুঃখিত! আসুন মেক্সিকো যাই’ সেই সাথে দুটি বক্সিং গ্লাভস ইমোজি যোগ করেছেন তিনি।

news24bd.tv/আমিরুল