দীপিকার জন্মদিনে শাহরুখ খানের খোলা চিঠি

সংগৃহীত ছবি

দীপিকার জন্মদিনে শাহরুখ খানের খোলা চিঠি

অনলাইন ডেস্ক

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার দীপিকা পাড়ুকোন বৃহস্পতিবার (৫ জানুয়ারি) ৩৭-এ পা রাখলেন। তার জন্মদিন উপলক্ষে বলিউডপাড়ার সহকর্মী, বন্ধুরা শুভেচ্ছায় ভাসিয়ে দিলেও দীপিকাকে। সোশ্যাল মিডিয়ায় জন্মদিনে স্বামী রনবীর সিং খবর না থাকলেও বলিউড বাদশ শাহরুখ খান এক বিশেষ কাজ করে বসলেন।

দীপিকার জন্মদিন উপলক্ষে ‘পাঠান’ সিনেমায় দীপিকার প্রথম লুক প্রকাশ করলেন কিং খান।

আর তার সঙ্গে আবেগঘন বার্তা। বন্দুকধারী দীপিকা পাড়ুকোনের মারকাটারি লুক ইতোমধ্যেই ‘টক অফ দ্য টাউন’।

এছাড়া শুভেচ্ছা বার্তায় শাহরুখ লিখেছেন, আমার প্রিয় দীপিকা, পর্দায় প্রতিটা অবতারের জন্য তুমি নিজেকে যেভাবে গড়ে তুলেছো, তার জন্য আমি সবসময়ে গর্বিত। আমি সব সময় চাইবো তুমি আরও উচ্চতায় পৌঁছোও।

শুভ জন্মদিন। অনেক ভালবাসা।

আপাতত স্বামী রণবীর সিংয়ের সঙ্গেই ছুটির আমেজে রয়েছেন দীপিকা পাড়ুকোন। বছরের শুরুতেই এই দম্পতিকে দেখা গিয়েছে মুম্বই এয়ারপোর্টে। মাস্তানির জন্মদিন হিসেবেই এই বিশেষ ট্যুর। তাই কাছের মানুষ যখন সঙ্গেই রয়েছেন, তখন আলাদা করে নেটদুনিয়ায় আর শুভেচ্ছা জানানোর কী প্রয়োজন! তবে ‘পাঠান’ কো-স্টার দীপিকার উদ্দেশে শাহরুখের এমন শুভেচ্ছাবার্তা নজর কেড়েছে নেটিজেনদের।

প্রসঙ্গত, বৃহস্পতিবারই ‘পাঠান’-এর পাশাপাশি প্রকাশ্যে এসেছে ‘প্রজেক্ট কে’ সিনেমায় দীপিকার লুক। যা শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন খোদ প্রভাস। সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

news24bd.tv/কামরুল