সৌদির ক্লাবে কবে অভিষেক হচ্ছে রোনালদোর?

সংগৃহীত ছবি

সৌদির ক্লাবে কবে অভিষেক হচ্ছে রোনালদোর?

অনলাইন ডেস্ক

রেকর্ড বেতনে সৌদির ক্লাব আল-নাসরে যোগ দিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। কোটি ভক্তদের অপেক্ষা আল-নাসরের জার্সিতে কবে মাঠে নামবেন রোনালদো। সে অপেক্ষা আরো দীর্ঘ হবে বলে আশঙ্কা উঠেছে। এমনটিই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

ফিফার নিষেধাজ্ঞায় শুক্রবার আল-তাইয়ের বিপক্ষের ম্যাচে নামা হয়নি সিআর সেভেনের। ১৪ জানুয়ারি আল-শাবাবের বিপক্ষেও মাঠে নামার সম্ভাবনা ক্ষীণ। কারণ, আচরণ ভঙ্গের দায়ে তাকে দুই ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা। সংস্থাটি বলেছে, মানতেই হবে এই নিষেধাজ্ঞা।

 

সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে থাকাকালীন এভারটনের এক কিশোর সমর্থকের মোবাইল ফোন ভেঙে ফেলেন রোনালদো। এ ঘটনায় দুই ম্যাচের জন্য নিষেধাজ্ঞা আরোপ করে ফিফা। তবে গুঞ্জন উঠেছিল, নিষেধাজ্ঞা স্বত্বেও শুক্রবারের ম্যাচ দিয়ে ক্লাবে অভিষেক হবে তার। তবে ফিফার কড়াকড়িতে মানতেই হচ্ছে নিষেধাজ্ঞার এই শাস্তি।

রোনালদো না খেলায় যদিও খুব একটা সমস্যা হয়নি তার ক্লাব আল-নাসরের। মিডফিল্ডাল তেলিসকার জোড়া গোলে আল-তাইয়িকে হারিয়েছে ২-০ ব্যাবধানে।  

১৪ জানুয়ারি আল-সাবাবের বিপক্ষে খেলবে আল-নাসর। তবে এই ম্যাচেও রোনালদোর অভিষেকের সম্ভাবনা ক্ষীণ। রোনালদোকে মাঠে দেখতে ভক্তদের অপেক্ষা করতে হবে ২১ জানুয়ারি পর্যন্ত। সবকিছু ঠিকঠাক থাকলে ২১ জানুয়ারি এত্তিফাকের বিপক্ষে ম্যাচে নতুন অধ্যায় শুরু হবে এই সুপারস্টারের।  

news24bd.tv/আজিজ