পাউরুটিতে কামড় দিতেই যা বেরিয়ে এলো

সংগৃহীত ছবি

পাউরুটিতে কামড় দিতেই যা বেরিয়ে এলো

অনলাইন ডেস্ক

সকালে চায়ের দোকান থেকে একটি পাউরুটি কেনেন সাবেক সেনাসদস্য। শীতের সকালে চায়ের সঙ্গে পাউরুটি খেয়ে নিজেকে তৃপ্ত করতে চেয়েছিলেন ওই সাবেক সেনাসদস্য। কিন্তু তা আর হলো কোথায়। পাউরুটিতে কামড় দিতেই বেরিয়ে এলো সিগারেটের ফিল্টার।

 

বুুধবার (১১ জানুয়ারি) এমন বিস্মকর ঘটনা ঘটেছে রাজশাহীর পুঠিয়া উপজেলায়। আর এমন অদ্ভুত ঘটনার শিকার হয়েছেন সাবেক সেনাসদস্য আব্দুস সোবহান।  

এ বিষয়ে চা-দোকানের মালিক সনজিত হালদার বলেন, আমি বেলাল নামে এক বিক্রয় প্রতিনিধির কাছ থেকে প্রতিদিন বিস্কুট ও পাউরুটি কিনি। পাউরুটিগুলো পুঠিয়া নিউ একতা বিস্কুট ফ্যাক্টরিতে তৈরি করা হয়।

 

তিনি আরও বলেন, আজ সকালে সোবহান নামে ওই সাবেক সেনাসদস্য একটি পাউরুটি কেনেন। পরে প্যাকেট খুলে কামড় দিতেই বেরিয়ে আসে সিগারেটের ফিল্টার। পরে বিষয়টি বিক্রয় প্রতিনিধি বেলালকে জানানো হয়।  

ভুক্তভোগী আব্দুস সোবহান বলেন, ‘আজ (বুধবার) সকালে আমি পাউরুটি কিনে খেতে গিয়ে সিগারেটের ফিল্টার পাই। এর ছবি তুলে রেখেছি। বিষয়টি ইউএনও স্যারকে অবহিত করা হবে। ’ 

এ ব্যাপারে নিউ একতা বিস্কুট ফ্যাক্টরির মালিক মনির হোসেন বলেন, কারখানায় অনেক শ্রমিক কাজ করেন। এমন ভুল হতেই পারে। তবে আপনারা জানালেন, এখন থেকে আমরা সতর্ক থাকব।  

news24bd.tv/হারুন