অর্থ নিয়ে মিথ্যাচার, জরিমানার কবলে য়্যুভেন্তাস

সংগৃহীত ছবি

অর্থ নিয়ে মিথ্যাচার, জরিমানার কবলে য়্যুভেন্তাস

অনলাইন ডেস্ক

দলবদলের অভিযোগ এবং অর্থ নিয়ে মিথ্যাচার করায় ইতালির ক্লাব য়্যুভেন্তাসকে লিগ থেকে ১৫ পয়েন্ট জরিমানা করেছে ইতালিয়ান ফুটবল ফেডারেশন। যার কারণে টেবিলের তিন থেকে ১০ নম্বরে নেমে গেছে ক্লাবটি। তবে জরিমানার প্রতিবাদে আদালতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে য্যুভেন্তাস ফুটবল ক্লাব। গার্ডিয়ানের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

জরিমানার বিষয়ে ক্লাবটির এক আইনজীবী বলেন, এমন জরিমানার কারণে ক্লাবের লাখো ভক্তের প্রতি অবিচার করা হয়েছে। আমরা আশা করছি, এটি শিগগিরই আদালতের মাধ্যমে ঠিক করা হবে।

আর পড়ুন: ফ্রাঞ্চাইজির মালিককে ম্যাচ চলাকালে বিয়ের প্রস্তাব ভক্তের

এদিকে গত বছরের নভেম্বরে বোর্ডের দায়িত্ব থেকে সরে দাঁড়ান ক্লাবের সভাপতি আন্দ্রে আগনেল্লি ও সহসভাপতি পাভেল নেদভেদ। ইতালিয়ান ফুটবল ফেডারেশন এই দুজনের ওপর যথাক্রমে ২৪ মাস ও ৮ মাসের নিষেধাজ্ঞা দিয়েছে।

এদিকে খারাপ সময় পার করে গুছিয়ে নিয়েছিল য়্যুভেন্তাস। টানা ৮ জয়ে লিগ টেবিলের তিনে উঠে এসেছিল আলেগ্রির দল। তবে গত লিগ ম্যাচে নাপোলির কাছে ৫-১ গোলে বিধ্বস্ত হওয়ার পর এবার লিগ পয়েন্ট থেকে ১৫ পয়েন্ট কেটে নেয়ায় বড় বিপদেই পড়ল তুরিনের বুড়িরা। যদি আদালতে সবকিছু ঠিক না হয়, তবে সামনের মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলা হচ্ছে না য়্যুভেন্তাসের তা নিশ্চিত।  

news24bd.tv/হারুন