নারীর গোসলের ভিডিও করে ব্ল্যাকমেইল, যুবক গ্রেপ্তার

প্রতীকী ছবি

নারীর গোসলের ভিডিও করে ব্ল্যাকমেইল, যুবক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

গোপনে নারীর গোসলের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে আবু সুফিয়ান জুয়েল (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেররিজম ইউনিট।  

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) কাউন্টার টেররিজম ইউনিটের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জুয়েল আত্মীয়তার সূত্রে ভুক্তভোগীর বাসায় গিয়ে এ ভিডিও ধারণ করেন। এর আগে, নগরীর বাকলিয়া এলাকার এক গৃহবধূর অভিযোগের ভিত্তিতে সোমবার (২৩ জানুয়ারি) লালখান বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আসিফ মহিউদ্দীন জানান, ভুক্তভোগী নারীর আত্মীয় জুয়েল। স্বামীর অনুপস্থিতিতে বাসায় বেড়াতে গিয়ে জুয়েল গোপনে ওই নারীর গোসলের ভিডিও ধারণ করেন। পরবর্তীতে সেটি দেখিয়ে নারীকে শারীরিক সম্পর্ক ও নগ্ন হয়ে ভিডিওকলে তার সঙ্গে কথা বলার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। বাধ্য হয়ে ওই নারী তার সঙ্গে ভিডিও কলে কথা বললে সেগুলো স্ক্রিনশট নিয়ে রেখে দেয় জুয়েল।

পরে আবার সেগুলো দেখিয়ে কয়েক দফায় ২৫ হাজার টাকা আদায় করে।

এডিসি আসিফ মহিউদ্দীন বলেন, প্রতিনিয়ত নানাভাবে ব্ল্যাকমেইলিং শুরু করে জুয়েল। অতিষ্ঠ হয়ে ওই গৃহবধূ বাকলিয়া থানায় জিডি করেন। এরপর আমাদের কাছে এসে অভিযোগ দেন। আমরা প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে জুয়েলকে গ্রেপ্তার করি। এরপর বাকলিয়া থানায় পর্নোগ্রাফি আইনে গৃহবধূর করা মামলায় জুয়েলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

news24bd.tv/হারুন