‘ভবনে কতজন আটকা পড়েছেন সঠিক বলা যাচ্ছে না’

‘ভবনে কতজন আটকা পড়েছেন সঠিক বলা যাচ্ছে না’

অনলাইন ডেস্ক

রাজধানীর গুলশান-২ নম্বরে একটি ১২ তলা ভবনে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট কাজ করছে। রোববার সন্ধ্যা ৭টার দিকে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস।

ভবনটি থেকে লাফিয়ে পড়ে অন্তত তিনজন আহত হয়েছেন।

ভবনে অনেকেই আটকা পড়েছেন। তবে কতজন আটকা পড়েছেন 
তার সঠিক সংখ্যা বলা যাচ্ছে না বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ওই ভবনের নিচে থাকা সুলেমান চৌধুরী নামের একজন জানান, তার ছোট ভাইয়ের স্ত্রী ফোন দিয়ে জানিয়েছেন, ‌‘ভাইয়া আমি ১১ তলায় আটকে পড়েছি। আমার সঙ্গে আরও মানুষ আছে।

দ্রুত লোক পাঠিয়ে আমাদের বাঁচান, প্লিজ। ’

তিনি জানান, তার ছোট ভাইয়ের স্ত্রী ভবনটির পাঁচ তলায় থাকেন। সঙ্গে তার স্বামীও থাকেন। কিন্তু তার স্বামী বর্তমানে বিদেশ রয়েছেন। ছোট ভাইয়ের স্ত্রী পেশায় একজন চিকিৎসক।  

সুলেমান চৌধুরী বলেন, কিছুক্ষণ আগে ফোন করে ছোট ভাইয়ের স্ত্রী জানান, আগুন লাগার সময় তিনি বাসায় ৫ম তলায় ছিলেন। আগুন লাগার পর ধোঁয়ার কারণে নিচে নামতে পারেননি। জীবন বাঁচাতে ওপরে চলে গেছেন।

এদিকে ঘটনাস্থলে কর্মরত ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, এখন পর্যন্ত ভেতর থেকে ৪ জনকে উদ্ধার করা হয়েছে। প্রচণ্ড ধোঁয়ার কারণে কাজ করতে বেগ পেতে হচ্ছে।

ফায়ার সার্ভিস সদরদপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন বলেন, ভবনটি থেকে লাফিয়ে পড়ে অন্তত তিনজন আহত হয়েছেন। ভবনে অনেকেই আটকা পড়েছেন। তবে কতজন আটকা পড়েছেন তার সঠিক সংখ্যা বলা যাচ্ছে না।

তিনি জানান, আজ সন্ধ্যা ৭টার দিকে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডের ১২ তলা ভবনের ৭ম তলায় আগুন লাগার খবর আসে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আমাদের ৭টি ইউনিট কাজ করছে।  

news24bd.tv/তৌহিদ