হাথুরুর অধীনে এবার আরও বড় সাফল্য আসবে: সুজন 

সংগৃহীত ছবি

হাথুরুর অধীনে এবার আরও বড় সাফল্য আসবে: সুজন 

অনলাইন ডেস্ক

দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দায়িত্ব নিতে আজ রাতে ঢাকায় আসছেন চন্ডিকা হাথুরুসিংহে। কমপক্ষে দুই বছরের চুক্তিতে ফের টাইগারদের দায়িত্ব নিচ্ছেন এই শ্রীলঙ্কার। কাজ করবেন তিন ফরম্যাটেই। আবারও বাংলাদেশের দায়িত্ব নিতে হাথুরুর ফেরায় খুশি বিসিবি পরিচালক এবং বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

হাথুরুর ঢাকায় ফেরার দিনে সোমবার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে গণমাধ্যমের মুখোমুখি হন সুজন। বিসিবির এই পরিচালক বলেন, ‘কাল থেকেই মনে হয় কাজ শুরু করবে হাথুরু। আমি তো খুব ইতিবাচক ওর ব্যাপারে। আমি অনেক কোচের সঙ্গেই কাজ করেছি, তার সঙ্গেও কাজ করার একটা অভিজ্ঞতা ছিল।

যতটুকু আমি ওকে চিনি তার ভিত্তিতে আমি ইতিবাচক চিন্তাই করছি। ও আসলে যেখানে আমরা আছি তার থেকে সামনে যাব। এটাই ভালো। ’

হাথুরুসিংহের সময়ে আগের দফায় বেশ ভালো করেছিল বাংলাদেশ। ওয়ানডে ক্রিকেটে পেয়েছিল ঈর্ষণীয় সাফল্য। টেস্টেও বাংলাদেশ অন্য যেকোনো সময়ের চেয়ে খেলছিল ভালো। হাথুরুর অধীনে এবার আরও বড় সাফল্য আসবে বাংলাদেশে, এমনটাই বিশ্বাস সুজনের।

সুজন বলেন, ‘যেই হাথুরু ছিল প্রথমে সেই হাথুরুর তো ওরকম অভিজ্ঞ একটা দল ছিল না তখন। সেই দলকে হাথুরু যথেষ্ট একটা ড্রাইভিং ফোর্স বানিয়েছিল। আমরা ম্যাচ জেতা শুরু করেছিলাম। ড্রেসিংরুমের কালচার পরিবর্তন হয়েছিল, অনেক পরিবর্তন হয়েছিল। আর এখন তো হাথুরু অনেক ম্যাচিউর একটা দল পাবে। সে নিজেও একজন অনেক ম্যাচিউর কোচ। সে হিসেবে আমরা তো আশা করতেই পারি হাথুরুর অধীনে আমরা ভালো কিছু করব। বাংলাদেশে আরও বড় সাফল্য আসবে সেটাই বিশ্বাস করি আমি। ’

news24bd.tv/সাব্বির