প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের চেহারা বদলিয়ে দিচ্ছেন: মতিয়া চৌধুরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের চেহারা বদলিয়ে দিচ্ছেন: মতিয়া চৌধুরী

শেরপুর প্রতিনিধি:

সংসদ উপনেতা, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে বাংলাদেশের চেহারা বদলিয়ে দিচ্ছেন। আমাদের মেট্রোরেল হয়েছে, মাটির নিচ দিয়ে টানেল হচ্ছে। সারাদেশের মানুষ আজ সেগুলো দেখতে যাচ্ছে।  

তিনি আজ শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে শেরপুরের নকলা উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা দাখিল মাদরাসা মাঠে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টপ-টেন শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


 
এ সময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রিয়াদ মাহমুদসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন মতিয়া চৌধুরী নকলা উপজেলার একটি ইউনিয়ন, নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টপটেন ও ইবতেদায়ী মাদরাসার দ্বিতীয় শ্রেণির টপটেন শিক্ষার্থীদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন।

news24bd.tv/কামরুল