শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় অস্ট্রেলিয়ান এমপিরা

সংগৃহীত ছবি

শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় অস্ট্রেলিয়ান এমপিরা

অনলাইন ডেস্ক

নির্বাচনে ক্ষমতাসীন লেবার পার্টির জয় ও ঈদ পুনর্মিলনী উৎসব পালন করেছেন প্রবাসী বাংলাদেশিরা। অস্ট্রেলিয়ার সিডনিতে আয়োজিত এক অনুষ্ঠানে লেবার পার্টির নির্বাচিত এমপিরা উপস্থিত থেকে নির্বাচনে প্রবাসী বাংলাদেশিদের গুরুত্বপূর্ণ ভূমিকার প্রশংসা করেন। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করেন তারা।

অস্ট্রেলিয়ান এমপিরা মন্তব্য করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সঠিক পথে এগিয়ে যাচ্ছে।

শুক্রবার (৫ মে) সিডনির একটি পাঁচতারকা হোটেলে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে লেবার পার্টির জয় ও ঈদ পুনর্মিলনী উৎসব উদযাপন করা হয়।

অনুষ্ঠানে লেবার পার্টির প্রতিনিধিরা বলেন, ফেডারেল ও স্টেটে বিপুল ভোটে নির্বাচিত হওয়ার পেছনে এবার বহুজাতিক সমাজের অংশ হিসেবে প্রবাসী বাংলাদেশিদের অবদান অনেক। বিশেষ করে বাংলাদেশি অধ্যুষিত এলাকায় তারা দলকে ভালো সমর্থন দিয়েছেন।

এ সময় তারা আরও বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশটির উন্নয়ন হচ্ছে।

এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। উন্নয়ন সহযোগী হিসেবে অস্ট্রেলিয়া সব সময় বাংলাদেশের পাশে থাকবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ায় নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আল্লামা সিদ্দিকী। এছাড়া দেশটির বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, মাল্টিকালচারাল মিনিস্টারের প্রতিনিধি ডেপুটি মেয়র বিল সারাভিনো, ওয়ারেন কিরবি এমপি, নাথান হেগার্টি এমপি, কারিশমা কালিয়ান্ডা এমপি, কাউন্সিলর কার্ল সালেহ, কাউন্সিলর মাসুদ চৌধুরী, হারিস ভেলজি, আয়শা আমজাদ, সিনেট প্রতিদ্বন্দ্বী রিজয়ান চৌধুরী, কাউন্সিলর ডারসি লাউন্ডসহ লেবার পার্টির উচ্চ পর্যারের নেতারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ডেপুটি প্রিমিয়ার প্রু কার শুভেচ্ছা বাণী পাঠান।

এ সময় সিডনির অনেক সংগঠনের প্রধান ও প্রবাসী লেবার নেতা-কর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠানটি প্রাণবন্ত ওঠে।

আব্দুল্লাহ আল নোমান শামীম ও শাহরিয়ার পাভেলের পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন মো. শফিকুল আলম ও সাজ্জাদ সিদ্দিকী। বক্তব্য রাখেন শেখ শামীমুল হক, ড. আব্দুল ওয়াহাব, লিংকন শফিকুল্লাহ, প্রবাসী ছাত্রদের স্বার্থবিষয়ক প্রতিনিধি রাশেদুল আলম খান।

আয়োজকদের মধ্যে আলী আশরাফ হিমেল, মহিউদ্দীন মহীসহ সিডনির বাঙালি কমিউনিটির গণ্যমান্য ব্যক্তি, সাংস্কৃতিক ও সামাজিক নেতারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।