'সে আমাকে ব্ল্যাকমেল করে সন্তান-অর্থবিত্ত সবই করেছে' 

শাকিব-বুবলী

'সে আমাকে ব্ল্যাকমেল করে সন্তান-অর্থবিত্ত সবই করেছে' 

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা জুটি শাকিব খান ও শবনম বুবলী। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বারবার আলোচনায় এসেছিলেন তারা। সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব জানিয়েছিলেন, বুবলীর সঙ্গে তাঁর অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে। তবে শাকিব খানের এ বক্তব্য প্রসঙ্গে পরদিন বুবলী ফেসবুক পোস্টে জানান, তাঁদের এখনো সম্পর্ক রয়েছে।

এছাড়াও শাকিবের দিকে বেশ কিছু অভিযোগের তীর ছুড়ে দেন বুবলী। অবশেষে বুবলীর ফেসবুক পোস্টের পাল্টা জবাবে গতকাল এক সংবাদমাধ্যমে শাকিব জানান, বুবলী মিথ্যাচার করছে।   

শাকিব খান বলেন, বুবলী আমাকে ইমোশনালি ব্ল্যাকমেল করে সম্পর্ক, সন্তান, অর্থবিত্ত, নাম সবই করেছে। আমিও তাকে অন্ধ বিশ্বাস করেছিলাম।

কিন্তু শেহজাদের জন্মের পর আমেরিকা থেকে দেশে এসে সে অনেকের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলল, বিভিন্ন স্ক্যান্ডালে জড়িয়ে পড়ল। যা মিডিয়াসহ সবাই জানে। একই সঙ্গে সাড়ে ৩ কোটি টাকার ফ্ল্যাট এবং ৫৬ লাখ টাকার গাড়ির মালিকও হলো। হঠাৎ করে এমন বিত্ত-বৈভবের মালিক হওয়া কীভাবে সম্ভব! কেউ যদি বিনা কারণে বিশ্বাসভঙ্গ করে বা বিশ্বাসঘাতকতা করে তাহলে তার সঙ্গে সম্পর্ক কীভাবে রাখা যায় আপনারাই বলুন।

অভিনেতা বলেন, আমি কিছু বলতে চাই না। সে যখন বলছে আমাদের মধ্যে এখনো সম্পর্ক রয়েছে তাহলে সে-ই প্রমাণ দিক। কারণ সে তো একজন শিক্ষিত মেয়ে। সে এয়ারহোস্টেজ, টিভিতে নিউজ প্রেজেন্টার ছিল, তাই তার মতো একজন শিক্ষিত মেয়ের কাছে তো কোনো মিথ্যা বলার মতো বোকামি কেউ আশা করবে না।

ক

অভিনেতা আরও বলেন, পার্সোনাল বিষয়কে আমি কখনও ঢাকঢোল পিটিয়ে প্রচার করতে চাইনি বলে কাউকে কিছু বলিনি। কিন্তু বুবলীকে তো কাউকে বলতে বারণ করিনি। সে কেন তখন এ নিয়ে কিছু বলল না। সে এতটাই ক্রিটিক্যাল মাইন্ডের যে, গেল বছর ২৭ সেপ্টেম্বর আমার ছেলে জয়ের জন্মদিনে তার বেবি বাম্পের ছবি প্রকাশ করে আমাকে বিব্রত ও ব্ল্যাকমেল করার চেষ্টা করল। একই সঙ্গে তার অবৈধ সম্পর্কের স্ক্যান্ডাল চাপা দিতেই সে তখন হুট করে ছবিটা প্রকাশ করে বসলো। তার মনে যদি কোনো দুষ্ট বুদ্ধি না থাকতো, তাহলে সে তো আগেই এই ছবি প্রকাশ্যে আনতে পারতো।

আরও পড়ুন: বুবলীকে ওপেন চ্যালেঞ্জ দিয়ে যা বললেন শাকিব খান 

শাকিব বলেন, বুবলী তো নিজের স্বার্থ হাসিলের জন্য আমাকে শুধু সাইনবোর্ড হিসেবে ব্যবহার করছে। এখনও সে নিজেকে আমার স্ত্রী পরিচয় দিয়ে নিজের স্বার্থ উদ্ধারের অপচেষ্টাই চালিয়ে যাচ্ছে। আবারও বলছি, সে প্রমাণ করে দিক সে আমার স্ত্রী। বুবলী এখন আমার স্ত্রী নয়, এ কথা আমি আর কতবার বলব।

আরও পড়ুন: কাঁদলেন বুবলী

অভিনেতা বলেন, আমাকে সাইনবোর্ড হিসেবে ব্যবহার করার জন্য তার একটি পাতা ফাঁদ ছিল।

ক্ক

বুবলীকে ওপেন চ্যালেঞ্জ দিয়ে শাকিব আরও বলেন, আমার বিরুদ্ধে নাকি সে মুখ খুলবে, আমিও তাকে ওপেন চ্যালেঞ্জ দিয়ে বলছি, সে যেন মুখ খুলে। আমি তো সন্তানের স্বার্থে মুখ বন্ধ করে, এতদিন তার দেওয়া সব মানসিক যন্ত্রণা সহ্য করে আসছি। বেশি বাড়াবাড়ি করলে আর মুখ বুঝে থাকব না। সে ও তার পরিবার আমার ওপর যা ঘটিয়েছে সব খুলে বলতে সে যেন আমাকে বাধ্য না করে।

news24bd.tv/রিমু 

এই রকম আরও টপিক