কাঁদলেন বুবলী

সংগৃহীত ছবি

কাঁদলেন বুবলী

অনলাইন ডেস্ক

চিত্রনায়িকা শবনম বুবলী। ঢাকাই চলচ্চিত্রে অভিষেক অভিনেতা শাকিব খানের হাত ধরে। শাকিব- বুবলী জুটি বেঁধে অনেক সিনেমায় কাজ করেছেন। তারপর বিয়ে।

এখন এক পুত্রসন্তানের মা বুবলী। তবে দীর্ঘদিন ধরেই শাকিবের সঙ্গে বুবলীর দাম্পত্যকলহ চলছে। একে ওপরের প্রতি অভিযোগ পাল্টা অভিযোগ দিয়েই দিয়েই যাচ্ছেন। এরমাঝে গতকাল শনিবার মা দিবসের একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন এ অভিনেত্রী।
সেখানে বক্তব্য দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন বুবলী।

নায়িকা বলেন, গত আট বছর ধরে চলচ্চিত্রে কাজ করার সুযোগ হয়েছে। অল্পদিনের ক্যারিয়ারে দর্শকদের ভালোবাসায় বেশ কিছু পুরস্কারও পেয়েছেন। কিন্তু আজকের সময়টা তার কাছে অন্যরকম।

মা দিবস উপলক্ষে এ ধরনের চমৎকার আয়োজন করার জন্য আয়োজকদের অসংখ্যা ধন্যবাদ জানান বুবলী। এ সময় মায়ের স্মৃতিচারণ করতে গিয়ে বুবলী বলেন, আমার মাকে নিয়ে বলতে গেলে, আমি প্রচুর ইমোশনাল হয়ে যাই। কোনো দিন বলা হয়নি, প্রথমেই বলি- মা তোমাকে অনেক ভালোবাসি। এ কথা বলার পর কান্নায় ভেঙে পড়েন তিনি।

কিছুক্ষণ কান্নার পর বুবলী বলেন, আমার জীবনের সব থেকে বড় পাওয়া যে, মা বেঁচে থাকাবস্থায় আমি আমার মাকে সম্মানিত করতে পেরেছি। বর্তমানে আমার মা অনেক অসুস্থ। উনি আমার অক্সিজেন। আমি কখনো ভাবতে পারি না, আমি থাকাবস্থায় আমার মা নেই। কখনো চিন্তা এলে আমি প্রচণ্ড ইমোশনাল হয়ে যাই।

অভিনেত্রী বলেন, আমরা হয়তো কাজ করি, ব্যস্ত থাকি। মায়ের জন্য সময় বের করতে পারি না। খোঁজও নিতে পারি না, মা তুমি কেমন আছ?

বুবলী বলেন, আমার এ সফলতার পেছনে বড় অবদান আমার মায়ের। এখনো কাজ করছি। এখনো আমার পাশে থাকে আমার মা। শুধু তাই নয়, আমিও একজন মা। আমার ছেলে আছে।  তাকেও দেখভাল করে আমার মা।

news24bd.tv/রিমু 

 


 

এই রকম আরও টপিক