কেসিসি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপার গফ্ফার

সংবাদ সম্মেলনে বক্তৃতা দিচ্ছেন গফ্ফার বিশ্বাস

কেসিসি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপার গফ্ফার

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনা সিটি নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য আ. গফ্ফার বিশ্বাস। সোমবার (১৫ মে) দুপুরে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে তিনি সিটি নির্বাচনে অংশ না নেওয়ার কথা জানান।

গফ্ফার বিশ্বাস বলেন, খুলনার প্রতি মমত্ববোধ থেকে আমি মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। নির্বাচনের জন্য আমার সকল প্রস্তুতি ও  সামর্থ্য রয়েছে।

কিন্তু সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ আমাকে সিটি নির্বাচনে অংশ না নিয়ে আগামী সংসদ নির্বাচনে অংশ নিতে অনুরোধ করেছেন। ইতোমধ্যে আমাকে জাতীয় পার্টির কেন্দ্রীয় দশম জাতীয় সম্মেলনের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মনোনীত করা হয়েছে।

তিনি আরও বলেন, বেগম রওশন এরশাদের নির্দেশনায় আমি আসন্ন খুলনা সিটি নির্বাচনে মেয়র পদে নির্বাচন না করার জন্য সিদ্ধান্ত নিয়েছি। তবে খুলনাবাসীর ন্যায় সংগত সকল দাবির সঙ্গে আজীবন লড়াই করে যাবো।

এসময় তিনি ১৯৯৪, ২০১৩ ও ২০১৮ সালে সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি প্রার্থীর ভোটপ্রাপ্তির তুলনামূলক চিত্র তুলে ধরেন। তিনি বলেন, ১৯৯৪ সালে জাপা প্রার্থী এস এম এ রব ৪২ হাজার ভোট পেয়ে চমক সৃষ্টি করেন। এরপর ২০১৩ ও ২০১৮ সালে মেয়র প্রার্থী পদে দলের পক্ষ থেকে যাদের মনোনয়ন দেওয়া হয় তাদের একজন ৩ হাজার ৩৩ ভোট ও অপরপ্রার্থী ১ হাজার ৭২ ভোট পান। অযোগ্য নেতৃত্বের কারণে সাধারণ মানুষের কাছে দলের গ্রহণযোগ্যতা নষ্ট হচ্ছে।

news24bd.tv/SHS