সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের প্রতিবাদে শিবগঞ্জে মানববন্ধন 

সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের প্রতিবাদে শিবগঞ্জে মানববন্ধন 

চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

৭১ টিভির জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার  সংবাদ সংগ্রাহক ও বাংলানিউজের জামালপুর জেলা গোলাম রব্বানী নাদিমকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে ও এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মানববন্ধন হয়েছে।  

শুক্রবার সকালে ডাকবাংলোর সামনে শিবগঞ্জ উপজেলা সাংবাদিক সমাজের ব্যানারে মানববন্ধনে বক্তব্য রাখেন শিবগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক ও এসএ টিভির চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি আহসান হাবীব।

দৈনিক মানব জমিনের শিবগঞ্জ প্রতিনিধি মোহা. ইমরান আলীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, দৈনিক ইত্তেফাকের শিবগঞ্জ উপজেলা সফিকুল ইসলাম,  একাত্তর টিভির চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি একেএস রোকন, বিজয় টিভির চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ও শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাদিম হোসেন, গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুর মোহাম্মদ, শিবগঞ্জ গৌড় প্রেসক্লাবের সভাপতি মাইনুল ইসলাম লাল্টু, সাধারণ সম্পাদক শামসুন্নাহার সোহানা।

মানববন্ধনে বক্তারা বলেন, জাতির চতুর্থ স্তম্ভ গণমাধ্যমকে কনঠোসা করতে প্রতিনিয়ত সাংবাদিকদের উপর নির্যাতন করছে দেশের শত্রু ও দেশদ্রোহী সন্ত্রাসীরা।

তাদের সমস্ত অপকর্মকে ঢেকে রাখতেই তাদের এমন সন্ত্রাসী হামলা ও সাংবাদিক হত্যাকাণ্ড ঘটাচ্ছে। তাই সরকারের প্রতি আহ্বান জামালপুর জেলার সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে নির্মমভাবে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনে আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান বক্তারা। অনথায় কঠোর কর্মসূচি পালন করবেন সাংবাদিক মহল।

news24bd.tv/কামরুল