কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ডে শিল্প ক্যাটাগরিতে প্রথম শেলটেক সিরামিকস

কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ডে শিল্প ক্যাটাগরিতে প্রথম শেলটেক সিরামিকস

শিল্প মন্ত্রণালয়ের অধীন ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) আয়োজিত ন্যাশনাল 'প্রোডাকটিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড- ২০২১' এ বৃহৎ শিল্প ক্যাটাগরিতে প্রথম পুরষ্কার অর্জন করেছে শেলটেক সিরামিকস।

শনিবার (১৭ জুন) হোটেল ইন্টারকন্টিনেন্টালে শেলটেক সিরামিকস এর চেয়ারম্যান তানভীর আহমেদের হাতে পুরস্কার তুলে দেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। শিল্পসচিব জাকিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের জ্যেষ্ঠ সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু।

এসময় তানভীর আহমেদ বলেন, এই স্বীকৃতি পণ্যের উৎপাদনশীলতায় সর্বোচ্চ মান ব্যবস্থাপনার প্রতি শেলটেক সিরামিকস এর দৃঢ় অঙ্গীকারেরই একটি প্রতিফলন।

আমরা এই অর্জন আগামীতেও ধরে রাখতে পারব বলে আশা করছি।

তিনি বলেন, শেলটেক সিরামিকস লিমিটেড অত্যন্ত স্বল্প সময়ের মাঝেই দেশের অন্যতম শীর্ষস্থানীয় টাইলস প্রস্তুতকারকদের তালিকায় স্থান করে নিয়েছে। উৎপাদনশীলতা বৃদ্ধি ও সামগ্রিক উন্নয়নের অংশীদার হতে শেলটেক গ্রুপ দেশের আর্থ-সামাজিক ক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি নতুন পণ্যের স্থানীয় ও আন্তর্জাতিক বাজার তৈরি ও কর্মসংস্থান সৃষ্টিতে শিল্পখাতে আগামীতেও দেশ ও মানুষের জন্য কাজ করে যাবে।

শেলটেক সিরামিকসের চেয়ারম্যান তানভীর আহমেদ বাংলাদেশ সিরামিক ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিসিএমইএ) ভাইস প্রেসিডেন্ট।

এছাড়া বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএমইএ) এবং মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এমসিসিআই) পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি।