পশুর হাট বসানো নিয়ে সংঘর্ষ

পশুর হাট বসানো নিয়ে সংঘর্ষ

অনলাইন ডেস্ক

কোরবানির পশুর হাট বসানো নিয়ে সিলেট নগরীর মাছিমপুরে দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছেন। শুক্রবার বিকেল ৩টার দিকে সংঘর্ষের পর মাছিমপুর এলাকায় উত্তেজনা বিরাজ করে। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

পুলিশ জানিয়েছে, প্রতি বছরের ন্যায় জেলা পরিষদ মাছিমপুরে পশুর হাট বসানোর জন্য দরপত্র আহ্বান করে। এই প্রক্রিয়া শেষ হওয়ার আগে সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) সংরক্ষিত ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শারমিন আক্তার রুমির স্বামী মঞ্জু মিয়া, তার দুই ভাই দিপু ও অপি হাটের জায়গায় বাঁশ বসানো শুরু করেন। এতে সিসিকের ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাক আহমদের ভাই হারুন রশিদ খসরু বাধা দিলে উভয় পক্ষে সংঘর্ষ বাধে।
এ বিষয়ে কাউন্সিলর মোস্তাক আহমদের সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি কল কেটে দেন।

 

নবনির্বাচিত নারী কাউন্সিলর শারমিন আক্তার রুমি দাবি করেছেন, সংঘর্ষের সময় তিনি ঘটনাস্থলে ছিলেন না। ফলে পুরো বিষয় তিনি জানেন না।  

মহানগর পুলিশের কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী জানান, গরুর হাট বসানোকে কেন্দ্র করে দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক