কোরবানির চামড়ার সঙ্গে আড়াই মণ গাঁজা, আটক ৩

সংগৃহীত ছবি

কোরবানির চামড়ার সঙ্গে আড়াই মণ গাঁজা, আটক ৩

অনলাইন ডেস্ক

বগুড়া জেলায় কোরবানির চামড়া বোঝাই পিকআপ ভ্যানে করে বহন করা আড়াই মণ গাঁজাসহ তিনজনকে আটক করা হয়েছে। শনিবার (০১ জুলাই) বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া উপ-পরিদর্শক আবির হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

 আটকরা হলেন কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার টেকেরহাটি গ্রামের আবুল খায়েরের ছেলে শ্রাবণ আহম্মেদ, গাজীপুর জেলার বর্মী বাজারের পাইটাল বাড়ি গ্রামের আব্দুল হাকিমের ছেলে জসিম মিয়া ও জয়পুরহাট জেলার কাশিয়াবাড়ী গ্রামের আব্দুল মুত্তালেবের ছেলে পিকআপ ভ্যান চালক আরিফ হোসেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া উপ-পরিদর্শক আবির হোসেন জানান, আটক তিনজন কোরবানির চামড়া বোঝাই পিকআপ ভ্যানে গাঁজার চালান নিয়ে হবিগঞ্জের মাধবপুর থেকে বগুড়ায় আসছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে এমন তথ্য পেয়ে শুক্রবার (৩০ জুন) রাতে ঢাকা-রংপুর মহাসড়কের বেতগাড়িতে তল্লাশি চৌকি বসানো হয়।  

এ সময় কোরবানির চামড়া বোঝাই পিকআপে থাকা তিনজনের আচরণ সন্দেহজনক মনে হলে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা গাঁজা পাচারের কথা স্বীকার করেন।

তিনি জানান, পরে পিকআপে থাকা ৭০টি কোরবানির গরুর চামড়ার নিচে থেকে প্লাস্টিকে বস্তায় মোড়ানো আড়াই মণ গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটিও জব্দ করা হয়।

আটক তিনজনকে শাহজাহানপুর থানায় মামলা দায়েরের পর হস্তান্তর করা হয়েছে৷

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে গাঁজা উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করেছেন। আটকদের শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv/কামরুল