কোরবানির চামড়ার নিচে ১০০ কেজি গাঁজা

কোরবানির চামড়ার নিচে ১০০ কেজি গাঁজা

অনলাইন ডেস্ক

বগুড়ার শাজাহানপুরে কোরবানির চামড়াবাহী পিকআপভ্যান থেকে ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় তিনজনকে আটক করা হয়। পরে শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (৩০ জুন) রাতে শাজাহানপুরের ঢাকা-রংপুর মহাসড়কের বেতগাড়ী চেকপোস্টে তল্লাশি চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- কিশোরগঞ্জ জেলার ভৈরবের টেকেরহাটি গ্রামের আবুল খায়েরের ছেলে শ্রাবণ আহম্মেদ (২০), গাজীপুর বর্মী বাজারের পাইটাল বাড়ি গ্রামের আবদুল হাকিমের ছেলে জসিম মিয়া (৩৬) ও জয়পুরহাটের কাশিয়াবাড়ী গ্রামের আবদুল মুত্তালেবের ছেলে পিকআপচালক আরিফ হোসেন (৩৪)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়য়, গ্রেপ্তারকৃতরা চামড়াবোঝাই পিকআপ ভ্যানে গাঁজার চালান নিয়ে হবিগঞ্জের মাধবপুর থেকে বগুড়ায় যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-রংপুর মহাসড়কের বেতগাড়িতে তল্লাশি করা হয়। এ সময় কোরবানির চামড়াবোঝাই পিকআপে থাকা তিনজনের আচরণ সন্দেহজনক হলে জিজ্ঞাসাবাদ করা হয়।

একপর্যায়ে তারা গাঁজা পাচারের কথা স্বীকার করেন। পরে পিকআপে থাকা ৭০টি কোরবানির গরুর চামড়ার নিচ থেকে প্লাস্টিকের বস্তায় মোড়ানো ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার উপপরিদর্শক আবির হোসেন বলেন, এ ঘটনায় তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। শাজাহানপুর থানায় মামলার পর গ্রেপ্তারকৃতদের থানায় সোপর্দ করা হয়েছে৷

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, গাঁজা উদ্ধারের ঘটনায় মামলা করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেপ্তারদের শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tvতৌহিদ