নিখোঁজের চার দিন পর জঙ্গলে মিলল নারীর মরদেহ 

প্রতীকী ছবি

নিখোঁজের চার দিন পর জঙ্গলে মিলল নারীর মরদেহ 

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের শিবচরে ঝর্ণা (৪০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ। শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলার মাদবরের চর ইউনিয়নের সাড়ে বিশ রশি গ্রামে একটি বাঁশ বাগান থেকে নারীর মরদেহটি উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার মৃত হাকিম আলী মুন্সির মেয়ে ও নড়াইল জেলার বাসিন্দা খোকন বিশ্বাসের স্ত্রী।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, যে ঝর্ণা বেগম পেশায় একজন শ্রমিক ছিলেন।

এরই মধ্যে দুইটি বিয়ে হয় তার। সেখানে তার দুইটি ছেলে সন্তানের জন্ম হয়। তবে কোন সংসারই টিকেনি। রাস্তায় শ্রমিকের কাজ করতে গিয়েই পরিচয় হয় খোকন বিশ্বাস নামে একজনের সাথে।
পরিচয় সূত্র ধরে খোকন বিশ্বাসের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এর পর খোকন বিশ্বাসকে নিয়ে বাবার বাড়িতেই থাকতেন তিনি।

গত কয়েক মাস আগে খোকন বিশ্বাসের অন্যত্য কাজ করার জন্য চলে যান। মাঝে মধ্যে এসে থাকতেন আবার চলে যেতেন। তবে মাঝে মধ্যে তাদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে সম্পর্কে অবনতি হয়। এই নিয়ে খোকন মারধর করতেন ঝর্ণাকে।

এদিকে গত মঙ্গলবার থেকে ঝর্ণা নিখোঁজ হয়। এরপর থেকে খুঁজতে থাকেন পরিবারের লোকজন। শুক্রবার সকাল ৯ টার দিকে বাড়ির পাশের বাঁশ বাগান থেকে গন্ধ বের হলে লোকজন গিয়ে সেখানে ঝর্নার গলিত মরদেহ দেখতে পেয়ে শিবচর থানায় খবর দেয়। পরে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল মরদেহটি উদ্ধার করে। এদিকে গত কয়েকদিন ধরে খোকনের ফোন বন্ধ পাওয়া যায়।

নিহতের ছেলে শফিকুল বলেন, আমি ঢাকা থাকি। খোকন বিশ্বাস কয়েকদিন ধরে পলাতক। সে আমার মাকে মেরে পালিয়েছে। আমরা তার বিচার চাই।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমান বলেন, সকালে এলাকার লোকজন শিবচর থানায় খবর দিলে আমরা সেখানে যাই। মরদেহটি দুই তিনদিন আগের মনে হচ্ছে। এছাড়াও শরীরে পচনের সৃষ্টি হয়েছে। মরদেহটি পোস্টমর্টেমের জন্য মাদারীপুর পাঠানো হবে।

মরদেহটি ফুলে যাওয়ার কারণে আঘাতের চিহ্ন বোঝা যাচ্ছে না। পোস্টমর্টেমের পরে জানা যাবে। পাশাপাশি খোকন বিশ্বাসের খোঁজ পাওয়া যাচ্ছে না। আমরা তারও খোঁজ নিচ্ছি। আমরা ঘটনার তদন্ত শুরু করছি। আশা করছি দ্রুততম সময়ের মধ্যে ঘটনার রহস্য বের করতে সক্ষম হব।

news24bd.tv/কামরুল