প্রধানমন্ত্রীর উপহার ‘ট্যাব’ পেলেন পটুয়াখালীর মেধাবী শিক্ষার্থীরা

সংগৃহীত ছবি

প্রধানমন্ত্রীর উপহার ‘ট্যাব’ পেলেন পটুয়াখালীর মেধাবী শিক্ষার্থীরা

পটুয়াখালী প্রতিনিধি

বাংলাদেশের শিক্ষা ব্যবস্থাকে ডিজিটাল করার লক্ষ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৯ম ও ১০ম শ্রেণিতে অধ্যায়নরত
মেধাবী শিক্ষার্থীদের মাঝে দ্বিতীয় পর্যায়ে ট্যাব বিতরণ করা হয়েছে। এ পর্যায়ে পটুয়াখালী সদর উপজেলার ৬০টি কারিগরি, মাধ্যমিক ও মাদ্রাসার ৩০১ জন ৯ম ও ১০ম শ্রেণিতে অধ্যায়নরত মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই ট্যাব বিতরণ করা হয়।

আজ মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রশাসন ও জেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) যাদব সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম।

দুদক জেলা কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সিরাজের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, অতিরিক্ত পুলিশ সুপার আহমেদ মাইনুল হাসান, জেলা পরিসংখ্যান কার্যালয়ের উপ-পরিচালক সরোয়ার কামাল টারজান প্রমুখ।

অনুষ্ঠানে জেলা শিক্ষা অফিসার মুহা. মুজিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আকমল হোসেন
খান, কারিগরি, মাধ্যমিক ও মাদ্রাসার সুপারগণ, প্রধান শিক্ষকগণ এবং ৯ম ও ১০ম শ্রেণিতে অধ্যায়নরত মেধাবী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দ্বিতীয় পর্যায়ে পটুয়াখালী জেলায় ২৮৭টি প্রতিষ্ঠান কারিগরি, মাধ্যমিক ও মাদ্রাসার ৮৪০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়েছে। এছাড়া প্রথম পর্যায়ে পটুয়াখালী জেলায় ২৫৯টি মাধ্যমিক বিদ্যালয়ে ১ হাজার ৫৬১জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই ট্যাব বিতরণ করা হয়েছে।

news24bd.tv/SHS