টাইগারের প্রশংসায় পঞ্চমুখ দিশা, তাহলে কী ফের এক হচ্ছেন তারা? 

টাইগারের প্রশংসায় পঞ্চমুখ দিশা, তাহলে কী ফের এক হচ্ছেন তারা? 

অনলাইন ডেস্ক

বলিপাড়ায় টাইগার শ্রফ ও দিশা পাটানির প্রেমের গুঞ্জন নতুন নয়। তবে গত বছর শোনা গিয়েছিল চর্চিত জুটির বিচ্ছেদের কানাঘুষো। কয়েক মাস আগে আবার একে অপরের সান্নিধ্যে এসেছেন তাঁরা।

এক সময় তাঁদের প্রেমের কানাঘুষোয় গুনগুন করত গোটা বলিপাড়া।

পর্দার রসায়ন তো রয়েছেই। পাশাপাশি, বাস্তব জীবনেও দুই অভিনেতার সমীকরণ ছিল চোখে পড়ার মতো। কখনও কফি-ডেট, কখনও আবার লাঞ্চ-ডেট। চর্চিত জুটির এক ঝলক দেখা পেতে হুড়োহুড়ি পড়ে যেত মায়ানগরীতে।
যদিও কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি টাইগার ও দিশা। তবে, তাঁদের সামাজিক মাধ্যম থেকেই বোঝা যেত, একে অপরকে বেশ পছন্দ করেন তাঁরা। বছর খানেক আগে দুই অভিনেতার বিচ্ছেদের কানাঘুষো শোনা যায়। এমনকি, এক অনুষ্ঠানে এসে নিজেকে ‘সিঙ্গেল’ বলেও ঘোষণা করেন টাইগার। তার বছর খানেক পরে ফের ‘কাছাকাছি’ দুই চর্চিত প্রাক্তন। সামাজিক মাধ্যমের পাতায় টাইগারকে প্রশংসায় ভরালেন দিশা।

অভিনয় তো এত দিন করতেনই, এবার গান গাওয়ার দিকেও ঝুঁকেছেন টাইগার। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর প্রথম গান ‘লাভ স্টিরিয়ো আগেইন’। আন্তর্জাতিক শিল্পী এডওয়ার্ড মায়ার সুরে এই গান গেয়েছেন টাইগার। সেই গানের মিউজিক ভিডিও থেকে টাইগারের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে দিশা লেখেন, ‘‘এমন কিছু কি আছে, যেটা তুমি করতে পারো না?’’ ‘বন্ধু’র প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী।

চলতি মাসের প্রথম দিকে দিল্লিতে একটি অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল টাইগার ও দিশাকে। সেখানেও একে অপরের সঙ্গেই গোটা সময়টা কাটিয়েছিলেন তাঁরা।

এমনকি, একই বিমানে করে মুম্বাই থেকে রাজধানী পাড়ি দিয়েছিলেন এক সময়ের চর্চিত যুগল। টাইগারের সঙ্গে প্রেমের সম্পর্কের জল্পনা চলালীন শ্রফ পরিবারের বাকি সদস্যদের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক গড়ে উঠেছিল দিশার। বিশেষত, টাইগারের মা ও বোনের সঙ্গে খুব ভাল সম্পর্ক অভিনেত্রীর। চর্চিত জুটির বিচ্ছেদের খবর পাওয়ার পরেও শোনা গিয়েছিল, আয়েশা ও কৃষ্ণার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেননি দিশা। টাইগারের সঙ্গেও বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছিলেন অভিনেত্রী। সেই বন্ধুত্বের খাতিরেই কি এই প্রশংসা? না কি সত্যিই নিজেদের প্রেমকেই আরও একবার সুযোগ দিচ্ছেন টাইগার ও দিশা? অনুরাগীদের জল্পনা তুঙ্গে।

news24bd.tv/TR