প্রেমিকার বাবাকে দেখে পালাতে গিয়ে প্রেমিকের মৃত্যু!

সংগৃহীত ছবি

প্রেমিকার বাবাকে দেখে পালাতে গিয়ে প্রেমিকের মৃত্যু!

অনলাইন ডেস্ক

মানুষ ভালোবাসার জন্য কি না করে! আসমান থেকে চাঁদ এনে দেওয়ার প্রতিশ্রুতি তো মানুষ হামেশাই দিয়ে থাকে। সেখানে প্রেমিকা মাঝরাতে পিৎজা খেতে চাইলে প্রেমিক তা পূর্ণ করবে না, তা কী করে হয়! শখ পূর্ণ করতেই পিৎজা নিয়ে শোয়েব (২০) নামের এক তরুণ হাজির হয়েছিলেন প্রেমিকার বাসায়। এ পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু প্রেমিকার বাসায় তার বাবাকে দেখার পরই বাঁধে গোল।

পালাতে গিয়ে বাসার কার্নিশ থেকে নিচে পড়ে গিয়ে মারা যান শোয়াইব।

গত রোববার (৬ আগস্ট) ভারতের তেলেঙ্গানা রাজ্যের রাজধানী হায়দরাবাদের বড়দানা এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, ২০ বছর বয়সী শোয়েব তার প্রেমিকার বিল্ডিংয়ের বারান্দায় হাজির হয়েছিলেন পিৎজা নিয়ে। প্রেমিকার সঙ্গে ভালোই অভিসার চলছিল।

হঠাৎ তারা দু’জনেই শুনতে পান সিঁড়ি দিয়ে কেউ উঠে আসছে। তারা ধারণা করেছিলেন, প্রমিকার বাবা সিঁড়ি দিয়ে উঠে আসছেন। চমকে উঠে পালাতে গিয়ে শোয়েব ছাদের কিনারায় দৌড়ে যান এবং কিছু ঝুলন্ত তারের সাহায্য নিয়ে নিচে নামার চেষ্টা করেন।

পুলিশ জানিয়েছে, নামার সময় পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান শোয়েব। তিনি ভবনটির চতুর্থ তলা থেকে পড়ে গিয়েছিলেন এবং তিনি মূলত মাথায় লাগা চোটের কারণেই মারা যান।

পুলিশ আরো জানিয়েছে, রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপর শোয়েবকে স্থানীয় ওসমানিয়া হাসপাতালে নেয়া হলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। ভোর সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

শোয়েবের বাবা এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা হয়নি।

সূত্র: এনডিটিভি

News24bd.tv/AA