এই মানুষটার অ্যাক্সেস আছে আমাকে যা খুশি বলার: শবনম ফারিয়া

সংগৃহীত ছবি

এই মানুষটার অ্যাক্সেস আছে আমাকে যা খুশি বলার: শবনম ফারিয়া

অনলাইন ডেস্ক

ছোটপর্দার নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের জন্মদিন ছিল বৃহস্পতিবার (১০ আগস্ট)। জীবনের বিশেষ এই দিনটিতে ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে শুরু করে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাকে। এ থেকে বাদ যাননি শোবিজের তারকারাও। আর সেই তালিকায় ছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

এ তারকা নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে নির্মাতা রাজের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, ‘আমি খুব একগুঁয়ে মানুষ। আমাকে বোঝাতে আসা কিংবা জ্ঞান দেয়া আমার খুব অপছন্দের একটা জিনিস।

ফারিয়া লেখেন, ‘আমাকে শাসন করার ক্ষমতা আমি কাউকে দেই না, আমার বাবা-মার বাইরে খুব কম মানুষের অ্যাক্সেস আছে আমার পার্সোনাল স্পেসে।

তবে ব্যতিক্রম শুধু একজনের ক্ষেত্রে। আর তিনি তিনি নির্মাতা রাজ। বিষয়টি স্পষ্ট করে অভিনেত্রী লেখেন, ‘এই মানুষটার অ্যাক্সেস আছে আমাকে যা খুশি বলার, শাসন করার (খুব একটা লাভ হয় না যদিও)। দুনিয়াতে এমন খুব কম বিষয় আছে, যেটা আমি ভাইয়াকে বলতে পারি না। ’

নির্মাণের মাধ্যমে খ্যাতি লাভ করা নির্মাতা রাজকে সৃষ্টিকর্তার পক্ষ থেকে উপহার বলেও অ্যাখ্যা দেন ফারিয়া। তার ভাষ্যমতে, ‘জীবনে এমন কারো সঙ্গে পরিচয় হওয়া সবার ভাগ্যে থাকে না। আল্লাহ আমার কাছ থেকে অনেক কিছু নিয়ে গেছেন, আবার অনেক কিছু দিয়েছেন, সেই দেয়ার বাক্সের মধ্যে একটা উপহার ভাইয়া। ’

News24bd.tv/AA