বুসানে ফারুকীর ‘অটোবায়োগ্রাফি’র প্রিমিয়ার আজ

সংগৃহীত ছবি

বুসানে ফারুকীর ‘অটোবায়োগ্রাফি’র প্রিমিয়ার আজ

অনলাইন ডেস্ক

২৮তম বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ সিনেমার প্রিমিয়ার হচ্ছে আজ রোববার (৮ অক্টোবর)। উৎসবের বুসান সিনেমা সেন্টারে সিনেমাটির প্রদর্শনী রয়েছে। চলতি বছর ‘জিসোক’ প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের অরিজিনাল এই সিনেমাটি।

জানা গেছে, সিনেমার প্রদর্শনীতে প্রযোজক রেদওয়ান রনি, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী এবং অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা উপস্থিত থাকবেন।

শুধু তাই নয়, প্রদর্শনী শেষে সিনেমাপ্রেমীদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেবেন তারা।

পাশাপাশি সোমবার (৯ অক্টোবর) লোটে সিনেমায় চলচ্চিত্রটির আরেকটি প্রদর্শনী রয়েছে, সেখানেও প্রশ্নোত্তর পর্ব থাকবে।

এর আগে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় চরকিতে মুক্তি দিয়েছে সিনেমাটির ট্রেলার। সিনেমার গল্পটি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশার প্রেমের গল্পে আবর্তিত হয়েছে।

পরিচালনার সঙ্গে প্রথমবারের মতো অভিনয়েও পর্দায় দেখা যাবে এই নির্মাতাকে। ফারুকীর সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন তিশা, তিনিও থাকছেন অভিনয়েও।

এর আগে অটোবায়োগ্রাফি নিয়ে নির্মাতা বলেছিলেন, আমি বিভিন্ন ধরনের গল্প বলার চেষ্টা করেছি। সেগুলোর একেকটা একেক রকমভাবে দর্শকদের স্পর্শ করেছে। অভিনয় কেমন হওয়া উচিত, কোন গল্প বলা জরুরি, এসব নিয়ে সারাক্ষণই নিরীক্ষা করার চেষ্টা করেছি। তবে যে কাজ কখনোই করার চেষ্টা করিনি, সেটা হলো অভিনয়। প্রথম দিকে এটা নিয়ে আমার মধ্যে ইতস্তত ভাব থাকলেও তিশা আমাকে একটা কথা বলে আমার সংশয় দূর করে দেয়। ও বলে, এই গল্প তুমি জীবনে একবারই করতে পারবে। করে ফেলো, প্লিজ!

news24bd.tv/TR  
 

সম্পর্কিত খবর