শিশুকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

সংগৃহীত ছবি

শিশুকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

অনলাইন ডেস্ক

ঢাকার ধামরাইয়ে এক ইটভাটার ম্যানেজারের বাড়িতে ডাকাতি হয়েছে। জানা গেছে, ডাকাতরা ইটভাটা ম্যানেজার মাসুদ রানার তিন মাসের শিশুপুত্রকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৭৭ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় সাড়ে ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ধামরাইয়ের সূতিপাড়া ইউনিয়নের নওগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। বাড়ির গৃহকর্তা মাসুদ রানা নওগাঁও গ্রামের মেসার্স হাজী ব্রিকস নামে একটি ইটভাটার ম্যানেজার।

সন্ধ্যার সময় এমন ডাকাতির ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সূতিপাড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য একেএম শফি উজ জামান স্বপন ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে জানান, তার প্রতিবেশী মাসুদ রানার বাড়িতে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় মুখোশ পরিহিত একদল ডাকাত প্রবেশ করে। এসময় মাসুদ রানার অনুপস্থিতে ডাকাতরা তার স্ত্রী বিথী আক্তারকে প্রথমে দেশীয় ধারালো অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে। এরপর তার তিন মাসের শিশু ছেলে রাফসান ইসলাম হামজাকে ছিনিয়ে নিয়ে গলায় ধারালো অস্ত্র ধরে আলমিরার চাবি চায়।

চাবি দিতে না অস্বীকৃতি জানালে শিশু হামজাকে হত্যার হুমকি দেয়। নিরুপায় হয়ে পরে আলমিরার চাবি দিলে আলমিরা থেকে নগদ ৭৭ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে ডাকাতরা পালিয়ে যায়।

এ বিষয়ে ধামরাই থানার ওসি হারুন অর রশীদ বলেন, ‘ডাকাতির ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/SHS