বাগেরহাটে ভ্যানচালক হত্যায় গ্রেপ্তার ৩

বাগেরহাটে ভ্যানচালক হত্যায় গ্রেপ্তার ৩

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের শহরতলীতে হযরত খানজাহান আলী (রহ.) মাজার শরীফের দীঘি থেকে তিনদিন ধরে নিখোঁজ থাকা ব্যাটারিচালিত রিক্সাভ্যান চালক পোল্লাদ দাসের (৪৫) মরদেহ উদ্ধারের এক দিন পর মাদকাসক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

ঢাকার দারুস সালামের প্রিয়াঙ্গন আবাসিক এলাকা থেকে বুধবার দিবাগত রাতে পিবিআই তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন, বাগেরহাটের চিতলমারী উপজেলার মো. ইউসুফ মল্লিক (৩৬), মো. শামসুল হক শামসু (২৬) ও মো. সাদ্দাম হোসেন (৩২)। উদ্ধার করা হয়েছে ছিনতাই করা ব্যাটারিচালিত রিক্সাভ্যান।

গ্রেপ্তারদের বৃহস্পতিবার বিকেলে আদালতের পাঠালে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাগেরহাট পিবিআইয়ের পুলিশ সুপার মো. আবদুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার (০৫ ডিসেম্বর) দুপুরে নিখোঁজের তিনদিন পর বাগেরহাট শহরতলীতে হযরত খানজাহান আলী (রহ.) মাজার শরীফের দীঘি থেকে কচুয়া উপজেলার সংদিয়া গ্রামের পরিতোষ দাসের ছেলে ব্যাটারিচালিত ভ্যানচালক পোল্লাদ দাসের (৪৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনার পর বাগেরহাট পিবিআই সিসিটিভি ফুটেজ ও তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে বুধবার দিবাগত রাতে ঢাকার দারুস সালামের প্রিয়াঙ্গন আবাসিক এলাকা থেকে প্রথমে মো. ইউসুফ মল্লিককে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যমতে ওই রাতেই একই এলাকা থেকে মো. শামসুল হক শামসু ও মো. সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করা হয়।

উদ্ধার করা হয় ছিনতাই হওয়া রিক্সাভ্যান।

পিবিআই পুলিশ সুপার আরো জানান, পোল্লাদ দাসের ব্যাটারিচালিত রিক্সাভ্যানটি ছিনতাই করতে মাদকাসক্ত ৩ ঘাতক রোববার সন্ধ্যায় তার ভ্যানে উঠে কচুয়া থেকে খানজাহান আলী (রহ.) মাজার শরীফের দীঘি পাড়ে আসে। সেখানে তার জুসের সাথে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে চালক পোল্লাদ দাসকে দীঘি ফেলে দিয়ে নেশার টাকা যোগাতে ব্যাটারিচালিত রিক্সাভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক