নারী-পুরুষের কঙ্কাল টানাটানি করছিল কুকুর

নারী-পুরুষের কঙ্কাল টানাটানি করছিল কুকুর

অনলাইন ডেস্ক

প্লাস্টিকের বস্তাবন্দী কাফনের কাপড়ে পেঁচানো অবস্থায় মরদেহের দুটি কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। ফরিদপুরের সালথায় আটঘর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের ফসলি জমি থেকে শুক্রবার (১৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুটি বস্তা উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া মরদেহ দুটি স্থানীয় কালা মোল্লার স্ত্রী মোছা. হাবিবা বেগম (৬০) ও একই গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে মো. ইদ্রিস শেখের (৬৫)।

পুলিশ জানায়, হাবিবা ও ইদ্রিস ৩/৪ মাস আগে মারা যান।

পরে তাদের গোয়ালপাড়া কবরস্থানে সমাহিত করা হয়। অজ্ঞাতনামা ব্যক্তিরা কঙ্কাল দুটি সকলের অগোচরে চুরি করে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে গোয়ালপাড়া কবরস্থান থেকে প্রায় ১ কিলোমিটার দূরে একটি ফসলি জমিতে ফেলে রেখে চলে যায়। সকালে ওই বস্তা কুকুরে টানাটানি করার সময় স্থানীয় লোকজন দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে সালথা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুটি বস্তা উদ্ধার করে।
এছাড়াও গোয়ালপাড়া কবরস্থানে খোঁজ নিয়ে জানা যায় কবর হতে আরও দুটি কঙ্কাল উধাও হয়ে গেছে।

এ ব্যাপারে কথা হলে সালথা থানার এসআই (উপ-পরিদর্শক) শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে সালথা থানা-পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দুটি কঙ্কাল উদ্ধার করে। উদ্ধার হওয়া কঙ্কাল স্থানীয় কালা মোল্লার স্ত্রী মোছা. হাবিবা বেগম ও একই গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে মো. ইদ্রিস শেখের বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

news24bd.tv/ তৌহিদ

এই রকম আরও টপিক