নার্সারির ছড়া দিয়ে গান গেয়েছিলেন সালমান খান

সংগৃহীত ছবি

নার্সারির ছড়া দিয়ে গান গেয়েছিলেন সালমান খান

অনলাইন ডেস্ক

বলিউডের ভাইজান খ্যাত সালমান খানের অভিনীত 'কিসি কা ভাই, কিসি কি যান' সিনেমার 'লেটস ডান্স ছোটু মটু' গানটিতে নার্সারির বাচ্চাদের ৬ টি ছড়ার ব্যবহার হয়েছিলো বলে জানা গেছে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে কিভাবে বলিউডের র‍্যাপার হানি সিং-এবং সংগীতশিল্পী নেহা বাসিনের সাথে সালমান খানের যুগলবন্দীতে সকলের মন জয় করার জন্য তৈরি করা হয়েছিলো গানটি। নিজের গায়কি দেখানোর পাশাপাশি ছোটদের নার্সারির জনপ্রিয় কিছু ছড়া অন্তর্ভুক্ত করা হয় গানটিতে।

এরমধ্যে রয়েছে 'টুইংকেল টুইংকেল লিটল স্টার', 'জ্যাক এন্ড জিল', 'হাম্পটি ডাম্পটি', 'ম্যারি হ্যাড এ লিটল ল্যাম্ব', 'জনি জনি ইয়েস পাপা' এবং 'রিঙ্গা রিঙ্গা রোজেস'- এর মতো জনপ্রিয় ছড়াগুলো।

গানটির ভিডিওতে দেখা যায় বলি তারকা সালমান খান এবং জনপ্রিয় দক্ষিণী ও বলিউড অভিনেত্রী পূজা হেগড়ের যুগলবন্দী। এছাড়াও গানের ভিডিওতে দেখা যায় জগপতি বাবু, জেসি গিল, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগাম, ভূমিকা চাওলা, ভাগ্যশ্রী, শেহনাজ গিল, ভিজেন্দ্র সিং এবং পালক তিওয়ারিকে।

বিভিন্ন মহলে আলোচিত হলেও অপূর্ণ লিরিক্সের জন্য সমালোচিতও হয়েছে গানটি। এর সত্ত্বেও ইউটিউবে এখন পর্যন্ত ২৮ মিলিয়ন ভিউ পেয়েছে 'লেটস ডান্স ছোটু মটু' শীর্ষক ভিডিও গানটি।

news24bd.tv/SC