‘আমানতের খেয়ানত করিনি, নৌকার বিজয় নিশ্চিত’

মুসল্লিদের উদ্দেশে ক্রীড়া প্রতিমন্ত্রী 

‘আমানতের খেয়ানত করিনি, নৌকার বিজয় নিশ্চিত’

গাজীপুর প্রতিনিধি

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং গাজীপুর-২ আসনের সাংসদ মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, আমার নির্বাচনী এলাকায় সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়ন করেছি। আমার বিরুদ্ধে কোনো চাঁদাবাজির অভিযোগ নেই। কারো জমি দখল করিনি। কোনো দোকানপাট দখল করিনি।

সাধারণ মানুষের পাশে থেকে উন্নয়নের জোয়ার বয়ে এনেছি। কারো আমানতের খেয়ানত করিনি। নৌকার বিজয় ইনশাআল্লাহ নিশ্চিত।

শুক্রবার টঙ্গীবাজার কেন্দ্রীয় জামে মসজিদের মুসল্লিদের উদ্দেশে জুমার নামাজের আগে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

এসময় উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য দেন  গাজীপুর সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দীন সরকার।

প্রতিমন্ত্রী রাসেল বলেন, আমার বাবা শহীদ আহসান উল্লাহ মাস্টার গাজীপুরের মানুষের কথা বলতেন। উন্নয়নে বিশ্বাসী ছিলেন। তিনি শহীদ হওয়ার পর আমি বাবার পর আপনাদের পাশে থেকে সকল সুখ-দুঃখের সঙ্গী হয়েছি। আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আরও বেশি কাজ করার সুযোগ দেবেন।

এসময় সাবেক মেয়র আসাদুর রহমান কিরণ গাজীপুরে উন্নয়নের কথা তুলে ধরে বলেন, গত ১৯ মাস মেয়রের দায়িত্ব পালন করেছে। এলাকার রাস্তাঘাট, কালভার্ট, মসজিদ-মাদ্রাসা এমনকি স্কুল-কলেজের যে উন্নয়ন তা সবই হয়েছে প্রতিমন্ত্রী রাসেলের হাত ধরে। আমরা যে দাবি-দাওয়াত করেছি তিনি প্রধানমন্ত্রীর কাছ থেকে চেয়ে উন্নয়নে ব্যায় করেছেন। যে কোনো বিপদ-আপদে দিন রাত ২৪ ঘণ্টা পাশে পেয়েছি।

তিনি বলেন, এবারের নির্বাচন চালেঞ্জিংয়ের নির্বাচন। দেশি -বিদেশি নানা ষড়যন্ত্র আছে। সব ষড়যন্ত্র উপেক্ষা করে অবাধ সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে নৌকার বিজয় আসবে।

আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে জাহিদ আহসান রাসেলকে জয়যুক্ত করবেন ইনশাআল্লাহ।

৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন সরকার বলেন,  এই ৫৭ ওয়ার্ড ব্যাবসায়ীদের জন্য ছিল অবহেলিত। সবসময় রাস্তা কাদামাটিতে ডুবে থাকতো। দেশের বিভিন্ন অঞ্চল থেকে পণ্যবাহী ট্রাক আটকে থাকতো। গত ১৫ বছরে রাস্তা-ঘাট, ড্রেনেজ ব্যবস্থা এমনকি তুরাগ নদীর পাশে মানুষের চলাচলের জন্য সুবিধা সবই জাহিদ আহসান রাসেলের হাত ধরে হয়েছে।  

‘এবারও আমরা শতভাগ আশাবাদী নৌকার বিজয় নিশ্চিত ইনশাআল্লাহ। যত ষড়যন্ত্রই হোক কোনো ষড়যন্ত্র কাজে আসবে না। জাহিদ আহসান রাসেলের বিজয় নিশ্চিত হবেই’, যোগ করেন এ ওয়ার্ড কাউন্সিলর।

জুমার নামাজের পর গণসংযোগে গিয়ে বাবসায়ীয়ের কাছে নৌকার পক্ষে ভোট চান জাহিদ আহসান রাসেল।

news24bd.tv/তৌহিদ