ডিভোর্স গুঞ্জনের মাঝেই একসঙ্গে সানিয়া-শোয়েব 

শোয়েব মালিক আর সানিয়া মির্জা

ডিভোর্স গুঞ্জনের মাঝেই একসঙ্গে সানিয়া-শোয়েব 

অনলাইন ডেস্ক

শোয়েব মালিক আর সানিয়া মির্জার দাম্পত্য সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। বছর খানের ধরেই এই চর্চা মাথাচাড়া দিয়েছে। সত্যি কি ১৪ বছরের দাম্পত্যে ইতি টানছেন দুজনে? এই প্রশ্ন ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া। এর মাঝেই ছেলের জন্য কাছাকাছি শোয়েব-সানিয়া।

 

শোয়েব-সানিয়ার একমাত্র পুত্র ইজহান মির্জা মালিক। বাবা-মা দুজনেই ক্রীড়া জগতের বিরাট নাম। ছেলেরও ছোট থেকেই ঝোঁক অ্যাথলেটিক্সে। সম্প্রতি সাঁতার প্রতিযোগিতায় জোড়া মেডেল জিতেছে ইজহান।

 

সেই সাফল্য উদযাপনেই এক ছাদের তলায় পাওয়া গেল শোয়েব-সানিয়া। ইনস্টায় মেডেল গলায় ছেলের ছবি পোস্ট করেছেন শোয়েব। ছেলেকে নিয়ে কতখানি গর্বিত শোয়েব সে কথা জানান, প্রাক্তন পাক ক্রিকেট অধিনায়ক। তবে সানিয়ার কোনও ছবি পোস্ট করেননি তিনি।

আরও পড়ুন: শবনম ফারিয়ার স্ট্যাটাসে নেটদুনিয়ায় উত্তাল

তবে সানিয়ার কোনও ছবি পোস্ট করেননি শোয়েব। কিন্তু ইনস্টাগ্রামে ইজহানের একটি অ্যাকাউন্ট রয়েছে, যা ম্যানেজ করেন সানিয়া। সেখানেই একফ্রেমে নয়, তবে আলাদা আলাদা ছেলের সাথ পোস্ট দিলে দুজনে।

২০১০ সালের ১২ এপ্রিল গাঁটছড়া বাঁধেন তাঁরা । ২০১৮ সালে জন্ম হয় ইজহানের। এখন সবে ৫ পূর্ণ করেছে ইজহান।  

আজকাল পাশাপাশি থাকলেও একফ্রেমে ধরা দেন না শোয়ব-সানিয়া। আকারে-ইঙ্গিতে বুঝিয়ে দেন সম্পর্কের দূরত্ব। তবে মুখে সে-কথা মানতে না-রাজ দুজনেই।

মাস কয়েক আগে বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলে শোয়েব জানিয়েছিলেন, প্রত্যেক সম্পর্কেই ওঠা-পড়া থাকে। সেটাই স্বাভাবিক। তাঁকে বলতে শোনা যায়, ‘মানুষকে বুঝতে হবে আমরা দুই দেশের মানুষ, আমাদের আলাদা আলাদা দায়বদ্ধতা রয়েছে'। পরস্পরের প্রতি ভালোবাসা আর শ্রদ্ধা আজও অটুট দুজনের তা স্পষ্ট করেন শোয়েব মালিক।  (ছবি-ইনস্টাগ্রাম)

news24bd.tv/কেআই