সালমান শাহকে নিয়ে যা বললেন ডন 

সালমান শাহ-ডন

সালমান শাহকে নিয়ে যা বললেন ডন 

অনলাইন ডেস্ক

প্রয়াত অমর নায়ক সালমান শাহ। একসঙ্গে বহু সিনেমায় অভিনয় করেছে সালমান শাহ ও ডন। তাদের দুজনের বন্ধুত্ব সিনেমাপাড়ায় কারো অজানা নয়। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর পৃথিবীর মায়া ত্যাগ করেছেন সালমান।

এখনো সেই বন্ধুকে ভুলতে পারেননি আরেক বন্ধু ডন।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয় বন্ধু সালমানকে নিয়ে নানান বিষয় নিয়ে কথা বলেন ডন। বলেন, সালমান শাহ আমার জীবনের একটা পার্ট। এটা মিডিয়ার সবাই জানে।

ও আমার কেমন বন্ধু ছিল এই ২৫ বছর ধরে সেই উদাহরণই শুধু দিয়েই আসছি। আমি একটা কথাই বারবার বলে এসেছি- ‘তুই নেই আজ, তাই আমার সব আনন্দই অপূর্ণ থেকে যায়। ’

তিনি বলেন, সালমান চলে যাওয়ার পর এখন পর্যন্ত যত কাজ করেছি, কোনো সিনেমাতেই পূর্ণতা পাইনি। অপূর্ণতা থেকেই গেছে। সেই আনন্দটা আর পাই না। আমি, সালমান, শাবনুরসহ অনেকে একটা টিম হয়ে কাজ করেছি।

ডন আরও বলেন, সালমান মারা যাওয়ার পর একটা গ্যাপ হয়ে গেছে। আমি এখন পর্যন্ত কোনো আর্টিস্টের সঙ্গে অ্যাডজাস্ট করতে পারিনি। কারণ, এখন পর্যন্ত সালমানের জায়গাটা কাউকে দিতে পারিনি, ভবিষ্যতে পারব কি না জানি না।

সালমানকে এখনও মিস করেন জানিয়ে ডন বলেন, আমি ভীষণ মিস করি সালমানকে।

সালমানের সঙ্গে ডনের মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘এ জীবন তোমার আমার’, ‘বিক্ষোভ’, ‘ভালোবাসার মূল্য কত’, ‘তোমাকে চাই’ সহ আরও অসংখ্য সফল সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন ডন।

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক