‘রূপগঞ্জের মানুষ শান্তি চায়, সন্ত্রাস না'

রূপগঞ্জের জনসভা

রূপগঞ্জের জনসভায় বক্তারা

‘রূপগঞ্জের মানুষ শান্তি চায়, সন্ত্রাস না'

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনের মানুষ পরিবর্তন চায়। এই আসনের মানুষ সন্ত্রাসীদের আর জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায় না। বিগত ১৫ বছরে এই আসনের অসংখ্যা মানুষ বর্তমান সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর নিয়ন্ত্রিত সংঘবদ্ধ সন্ত্রাসীদের মাধ্যমে নির্যাতনের শিকার হয়েছেন। অনেকেই ঘরবাড়ি ছাড়া হয়ে এলাকার বাইরে অবস্থান করছেন।

তাই এবার রূপগঞ্জের মানুষ সুষ্ট ভোটের মাধ্যমে এই সন্ত্রাসী রাজত্ব থেকে নিজেদের মুক্ত করতে চায়।

আজ বুধবার (৩ জানুয়ারি) রূপগঞ্জ আসনের স্বতন্ত্র প্রার্থী তিনবারের উপজেলা চেয়ারম্যান ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান ভূইয়ার পক্ষে সর্বস্তরের জনগণের আয়োজিত এক জনসভায় এসব কথা বলেন বক্তারা।  

বিশাল এই জনসভায় বক্তারা বলেন, মো. শাহজাহান ভূইয়া এই এলাকার লোক। তিনি এই এলাকার তিনবারের উপজেলা চেয়ারম্যান।

তাই তিনি এবার স্বতন্ত্র প্রার্থী হয়ে রূপগঞ্জের মানুষকে সন্ত্রাসী বাহিনী থেকে রক্ষা করা প্রত্যয় নিয়ে নির্বাচনে অংশ্রগ্রহণ করে সকল রক্তচক্ষু উপেক্ষা করে এখনো ভোটের মাঠে টিকে আছেন।  আগামী ৭ তারিখ ভোটের মাধ্যমে রূপগঞ্জের মানুষ এই আসনে সন্ত্রাসীদের পরিবর্তে শান্তির পক্ষে ভোট দিবে।  

বক্তারা এই সময়, ৭ তারিখ নির্বাচনে শাহজাহান ভূইয়াকে নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করে তার পক্ষে সকলের নিকট ভোট চান। ভোটের দিন যেন ভোটাররা নির্ভয়ে ভোট দিতে যেতে পারেন প্রশাসনের প্রতি সেভাবে দৃশ্যমান ব্যবস্থা নেয়ার আহ্বানও জানান বক্তারা ।

বিশাল এই জনসভায় বক্তারা এই সময়ে রূপগঞ্জে বহিরাগতদের আনাগোনা ও অবস্থানের বিষয়ে সবাইকে সতর্ক থাকার কথাও জানান।  

news24bd.tv/aa