‘মাঠে নামায় এটা কী একটা খেলা খেলল বুঝতে পারি নাই’

স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলি

স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান

‘মাঠে নামায় এটা কী একটা খেলা খেলল বুঝতে পারি নাই’

অনলাইন ডেস্ক

জাল ভোটসসহ নানা অনিয়মের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর ও বিজয়নগর আসনের স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও ভোট বর্জন করেছেন। রোববার (৭ জানুয়ারি) বিকেল ৩টা ৩৪ মিনিটে ফেসবুক লাইভে এসে নির্বাচন বর্জন করার কথা জানান তিনি।  

লাইভে এসে ফিরোজুর রহমান বলেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, নির্বাচন আমি প্রত্যাখ্যান করলাম। নির্বাচন স্থগিত করে পুনরায় নির্বাচনের জন্য নিবেদন জানাই।

আপনারা দেখেছেন সুষ্ঠু ভোটের আশ্বাস দেয়া হয়েছিল। কিন্তু দুঃখের বিষয়, কেউ আমাকে সহযোগিতা করে নাই। এটা কী একটা খেলা খেলল বুঝতে পারি নাই। আমাদেরকে মাঠে নামায় দিয়া তারা তাদের কাজ করছে।

এ সময় ফিরোজুর রহমান বিভিন্ন ভোট কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেয়া, জাল ভোটের অভিযোগ আনেন। তিনি বলেন, প্রশাসনের সহযোগিতা পেলে এ ধরনের অনিয়ম হত না। তিনি নির্বাচন কমিশনের কাছে পুনরায় এ আসনে নির্বাচনের দাবি জানান।

এর আগে দুপুরে তার প্রধান নির্বাচনী এজেন্ট শেখ ওমর ফারুক বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে ভোট গ্রহণ স্থগিত চেয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করেন। যদিও জেলা রিটার্নিং কর্মকর্তা অভিযোগুলো সঠিক নয় উল্লেখ করে সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়েছে বলে জানান।

news24bd.tv/aa