ইনু হারলেও জোটে কোনো প্রভাব পড়বে না: হানিফ

নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে মাহবুবউল আলম হানিফ।

ইনু হারলেও জোটে কোনো প্রভাব পড়বে না: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

‘অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে, আর বিএনপির শত বাধা সত্ত্বেও বিপুল পরিমাণ মানুষ ভোটকেন্দ্রে গিয়েছেন, এর মাধ্যমেই জনগণ প্রমাণ দিয়েছেন তারা উন্নয়ন ও শান্তির পক্ষে’- তৃতীয়বারের মতো নির্বাচনে জিতে এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

কুষ্টিয়া-২ আসনে ১৪ দলীয় জোটের প্রার্থী হাসানুল হক ইনু হারার কারণে জোটে কোনো প্রভাব পড়বে কিনা এমন প্রশ্নের জবাবে হানিফ বলেন, জনতার রায়ের প্রতি শ্রদ্ধাশীল হয়ে তাদের রায় মেনে নেওয়া উচিত। এখানে ভোটাররা সিদ্ধান্ত দিয়েছে, এবং তা মেনে নেওয়াটাই যৌক্তিক। আর এতে জোটে কোনো প্রভাব পড়বে না।

জোট আছে, থাকবে। এই ঐক্য অটুট থাকবে।

হানিফ বলেন, বিএনপি এখন সন্ত্রাসী দল। তারা সন্ত্রাসী ও জঙ্গী কর্মকাণ্ডের মধ্যে সীমাবদ্ধ রয়েছে।

নতুন সরকারের প্রথম কাজ হবে সন্ত্রাস ও জঙ্গীবাদকে কঠোরভাবে দমন করা।

হানিফ আরও বলেন, নির্বাচন নিয়ে দেশে-বিদেশে অনেক বিভ্রান্তি ছড়িয়েছিল বিএনপি, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেটা বলেন, সেটাই করেন। সুষ্ঠু নির্বাচন করতে সরকার সর্বাত্মক সহযোগিতা করেছে। এই নির্বাচনের পর এদেশে নির্বাচন নিয়ে আর কোনো নেতিবাচক কথা বলার সুযোগ থাকবে না।

সোমবার (৮ জানুয়ারি) সকাল ১০টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়া জানাতে প্রেস বিফ্রিংকালে হানিফ এসব কথা বলেন। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/ab