খালেদা জিয়া কেমন আছেন, জানালেন তার চিকিৎসক

খালেদা জিয়া কেমন আছেন, জানালেন তার চিকিৎসক

অনলাইন ডেস্ক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অনেকটা সুস্থ বোধ করছেন বলে জানিয়েছেন তার মেডিকেল বোর্ডের সদস্য বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

তিনি বলেন, খালেদা জিয়ার শরীরে টিআইপিএস পদ্ধতি স্থাপন করা হয়েছে। অত্যন্ত সফলভাবে এখন পর্যন্ত টিআইপিএস কাজ করছে। যার জন্য তিনি অনেকটা সুস্থ বোধ করছেন।

ফলে আজ তিনি বাসায় আসতে পেরছেন। বাড়ি নিয়ে আসা হলেও চিকিৎসকদের তত্ত্বাবধানে খালেদা জিয়ার চিকিৎসা চলবে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাতে গুলশানে খালেদা জিয়ার বাসভবনের সামনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এসময় খালেদা জিয়ার দ্রুত লিভার প্রতিস্থাপন জরুরি জানিয়ে তার উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিও জানান ডা. জাহিদ।

এর আগে এদিন সন্ধ্যায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা শেষে পাঁচ মাস পর গুলশানের বাসভবন ফিরোজায় ফেরেন খালেদা জিয়া। এসময় গাড়ি থেকে নেমে হাসিমুখে বাসার গেটে অপেক্ষমাণ স্বজনদের সঙ্গে কথা বলেন তিনি।

বিকেল পৌনে ৫টায় হাসপাতাল ছাড়েন বেগম জিয়া। সঙ্গে ছিলেন তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা ছাড়াও নিরাপত্তায় নিয়োজিত কর্মকর্তারা। হুইল চেয়ারে করে হাসপাতাল থেকে বেরিয়ে গৃহপরিচারিকাদের সহযোগিতায় গাড়িতে ওঠেন বিএনপি নেত্রী। খালেদা জিয়ার গাড়ি হাসপাতাল থেকে বের হতে গেলে নেতাকর্মীদের ভিড়ে তা প্রধান ফটকেই আটকে যায়। সেখান থেকে বাসভবন ফিরোজায় ফেরার পুরো পথেই নেতাকর্মীর ভিড় ঠেলে বেগম জিয়ার গন্তব্যে পৌঁছাতে সময় লেগে যায় প্রায় আড়াই ঘণ্টা। এসময় কর্মীরা স্লোগানে মুখর করে রাখেন পুরো যাত্রাপথ।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক