সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে নিহত তরুণ, হাসপাতাল থেকে আটক ৫

সংগৃহীত ছবি

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে নিহত তরুণ, হাসপাতাল থেকে আটক ৫

অনলাইন ডেস্ক

রাজধানীর যাত্রাবাড়ীতে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে জেরে মো. জামাল (১৮) নামে ছুরিকাঘাতে এক তরুণ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আমির হোসেন (২৩) নামে সিনিয়র গ্রুপের একজন। তিনি চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) রাতে কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের পাশে ঘটনাটি ঘটে।

এরপর তাদের হাসপাতালে নেয়া হলে রাত সোয়া ৯ টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. জামালকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: রাজধানী রক্ষায় সাধারণ মানুষকে অস্ত্র দিচ্ছে মিয়ানমার জান্তা

নিহত জামালের বন্ধু আসাদুল্লাহ বলেন, আমি কোচিংয়ে গিয়েছিলাম। কোচিং শেষ করে কুতুবখালী স্কুলের পাশে (ঘটনাস্থল) যাই। সেখানে জামাল, সজিব, সুমনসহ কয়েকজন বন্ধু দাঁড়িয়ে ছিলাম।

সে সময়ে সিনিয়র গ্রুপের সিফাত, জামালকে ডেকে পাশে নিয়ে যায়।

কিছু সময় পর সিফাতের চিৎকার শুনে এগিয়ে গেলে সেখানে মারামারির ঘটনা ঘটে। পরে আমরা জামালকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, নিহতের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। আহত যুবক পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছেন।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা ঢামেক হাসপাতালে গেলে সেখান থেকে তিনি জিজ্ঞাসাবাদের জন্য সিনিয়র-জুনিয়র গ্রুপের ৫ জনকে আটক করেন। তারা হচ্ছেন ইমন গাজী, মানিক,  আসাদুল্লাহ, মুজাহিদ, জাহিদ হাসান।

নিহত জামালের গ্রামের বাড়ি বরিশালের ভাবনায়। তার মা সুফিয়া বেগম বাসাবাড়িতে কাজ করেন। জামাল একটি কারখানায় ওয়েল্ডিংয়ে কাজ করতেন বলে জানিয়েছেন তার মামা ইকবাল হোসেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক