টাঙ্গাইলে ‌‘হারল্যান স্টোর’ উদ্বোধন করলেন পরীমণি

টাঙ্গাইলে ‌‘হারল্যান স্টোর’ উদ্বোধন করলেন পরীমণি

টাঙ্গাইলে ‌‘হারল্যান স্টোর’ উদ্বোধন করলেন পরীমণি

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে চালু হলো অথেনটিক রিটেইল কসমেটিক শপ ‘হারল্যান স্টোর’। সোমবার বিকেল জেলা সদরের আকুরটাকুর পাড়ায় এই স্টোর উদ্বোধনে ছিলেন চিত্রনায়িকা পরীমণি। পরীমণিকে দেখতে ছিল স্থানীয়দের উপচেপড়া ভিড়।

পরে শহরের পৌর উদ্যানে আয়োজিত অনুষ্ঠানে পরীমণি বলেন, এই শো’রুম মানসম্মত অথেনটিক প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করবে।

‘হারল্যান স্টোর’ আন্তর্জাতিক মানের খ্যাতনামা অথেনটিক সব কসমেটিক্স ও প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করছে। কসমেটিক্স ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক। শুধু তাই নয়, ভেজাল থেকে রক্ষা করে আপনার ত্বক বাঁচাতে হারল্যান স্টোর আজ আপনার শহরে এসেছে। তাছাড়া প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।

এ সময় উপস্থিত ছিলেন হারল্যানের সিইও এমদাদুল হক সরকার, টাঙ্গাইলের পৌর মেয়র সিরাজুল ইসলাম আলমগীর, রিমার্কের হেড অব সেলস মাজেদুর রহমান রতন, হারল্যান স্টোরের হেড অব অপারেশনস আব্দুল আলিম শিমুল, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

হারল্যান সংশ্লিষ্টরা জানান, মানসম্মত অথেনটিক কসমেটিক্স পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলাভিত্তিক এসব স্টোর সৌন্দর্যপ্রিয় ত্বক সচেতন মানুষের চাহিদাপূরণ করবে। এছাড়া উদ্বোধন ও বসন্ত উৎসব উপলক্ষে এসব স্টোরে চলছে সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট।  

news24bd.tv/আইএএম