পরিবেশ অধিদপ্তরের পরিচালক ও তার স্ত্রীর রহস্যজনক মৃত্যু

সৈয়দ নাজমুল আহসান ও তার স্ত্রী নাহিদ বিনতে আলম - সংগৃহীত

পরিবেশ অধিদপ্তরের পরিচালক ও তার স্ত্রীর রহস্যজনক মৃত্যু

অনলাইন ডেস্ক

পরিবেশ অধিদপ্তরের ঢাকা অঞ্চলের পরিচালক সৈয়দ নজমুল আহসান (৫৬) ও তার স্ত্রী নাহিদ বিনতে আলমের (৪৮) রহস্যজনক মৃত্যু হয়েছে।  মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মিরপুর থানার ওসি শেখ মো. কামরুজ্জামান।

গতকাল বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে মারা যান সৈয়দ নজমুল আহসান। এরপর আজ বৃহস্পতিবার তার স্ত্রী নাহিদ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যান।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ কামরুজ্জামান জানান, বুধবার বিকেলে মিরপুর-২ নম্বর অফিসার্স কমপ্লেক্সের বাসায় নজমুল আহসান ও নাহিদ বিনতে আলম অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন নজমুলকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে এবং নাহিদ বিনতে আলমকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নজমুল ঘটনার দিন বিকেল ৫টার দিকেই মারা যান। এরপর আজ বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় আমরা যান নাহিদ বিনতে আলম।

ওসি আরও জানান, স্বামী-স্ত্রী দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, নজমুল আহসানের ভাই সৈয়দ আবু জাফর জানান, তার ভাইয়ের মৃত্যুতে মিরপুর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নজমুলের স্ত্রীর পরিবারের পক্ষ থেকেও মামলার প্রস্তুতি চলছে।  

news24bd.tv/SHS