শাকিব খান ফিরিয়ে দিলেন নিপুণকে 

শাকিব খান ও নিপুণ

শাকিব খান ফিরিয়ে দিলেন নিপুণকে 

অনলাইন ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৭ এপ্রিল। নির্বাচনকে কেন্দ্র করে এরই মধ্যে প্যানেল সাজাতে ব্যস্ত হয়ে পড়েছেন সম্ভাব্য প্রার্থীরা। তবে মিশা-ডিপজল প্যানেল প্রস্তুত হলেও নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন সেটা এখনও স্পষ্ট নয়।

ঢালিপাড়ায় গুঞ্জন রয়েছে— সভাপতির খোঁজে রীতিমতো মাঠ চষে বেড়াচ্ছেন নিপুণ।

কিন্তু পর্যন্ত কাউকে নির্ধারণ করতে পারেননি এই নায়িকা। সংগঠনের বর্তমান সভাপতি ইলিয়াস কাঞ্চন শুরুতেই না করে দিয়েছেন। সদ্য নির্বাচিত সংসদ সদস্য ফেরদৌসও শিল্পী সমিতির নির্বাচন করবেন না বলে জানান।

এরপর প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিলের দারস্থ হয়েছিলেন নিপুণ।

তবে তিনিও নির্বাচন করতে রাজি হননি। সর্বশেষ গুঞ্জন রটে চিত্রনায়ক শাকিব খানকে সভাপতি পদে চাচ্ছেন নিপুণ। কিন্তু নায়িকার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনিও।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নাম প্রকাশে অনিচ্ছুক শাকিবের এক ঘনিষ্ঠজন বলেন, শাকিবের ভাবনা এখন সিনেমা নিয়ে। বর্তমানে আন্তর্জাতিক মানের সিনেমার কাজ করছেন তিনি। এর আগে সমিতিতে দুবার নেতৃত্ব দিয়েছেন। এখন আর সংগঠনে সময় দেওয়ার মতো সময় তার নেই। তাকে সভাপতি পদে নির্বাচন ক রার জন্য একাধিকবার অনুরোধ করা হয়েছে। কিন্তু তিনি ‘না’ করে দিয়েছেন।

প্রসঙ্গত, গত ৪ মার্চ চলচ্চিত্র শিল্পী সমিতির তফসিল প্রকাশ করা হয়। ভোট গ্রহণ ও প্রাথমিক ফল প্রকাশ আগামী ২৭ এপ্রিল। এ দিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

news24bd.tv/কেআই