বউভাতের অনুষ্ঠানে যাওয়ার পথে ঝরল ৫ প্রাণ

সড়ক দুর্ঘটনা

বউভাতের অনুষ্ঠানে যাওয়ার পথে ঝরল ৫ প্রাণ

অনলাইন ডেস্ক

সিলেটে জৈন্তাপুর উপজেলায় সিলেট-তামাবিল মহাসড়কে পিকআপ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুই শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। নিহতদের সবাই বউভাতের অনুষ্ঠানে যাচ্ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। সোমবার (১৮ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার দরবস্ত এলাকায় পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সামনে এ দুর্ঘটনা ঘটে।

 
 
নিহতরা হলেন, জৈন্তাপুরের চিকনাগুল এলাকার যাত্রগোল (ঠাকুরের মাটি) গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলি পাত্র (৫৫), একই গ্রামের নন্ত পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩৫), কুষ পাত্রের স্ত্রী সুচিতা পাত্র (৩৫), তাদের পাঁচ মাস বয়সী শিশুকন্যা বিজলী এবং সুভেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জৈন্তাপুর উপজেলার চিকনাগুল থেকে পাঁচটি লেগুনায় করে বউভাত অনুষ্ঠানে মোকামপুঞ্জির দিকে যাচ্ছিলেন যাত্রীরা। অন্যদিকে, গরু ভর্তি একটি পিকআপ দরবস্ত থেকে হরিপুরের দিকে যাচ্ছিল। দুপুর পৌঁনে ১২টার দিকে দরবস্তের পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে আসা মাত্র লেগুনার সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় লেগুনায় থাকা যাত্রীরা আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। পরে আরও দুইজন মারা যান। এ ঘটনায় লেগুনা চালকসহ আহত হয়েছেন আরও ৬ জন।

সিলেটের জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনায় দুই শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। আহতরা ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। তারা একটি বউভাতের অনুষ্ঠানে যাচ্ছিলেন। ঘটনাস্থল থেকে লেগুনা ও পিকআপ জব্দ করা হয়েছে। ’

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক