মাঠে আর্জেন্টিনা, ক্লিকেই দেখুন খেলা

মাঠে আর্জেন্টিনা, ক্লিকেই দেখুন খেলা

মেসিকে ছাড়া এল সালভাদরের বিপক্ষে ৩-০ গোলের সহজ জয় পেয়েছে আর্জেন্টিনা। সাধারণত, জয় পাওয়া একাদশ নিয়েই পরের ম্যাচে মাঠে নামতে চায় কোচ। তবে সেই ধারা বজায় রাখননি আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি। খেলার আগেই সংবাদ সম্মেলনে তিনি জানিয়েছিলেন, কোস্টারিকার বিপক্ষে পরিবর্তন নিয়ে আসবেন একাদশে।

বুধবার (২৭ মার্চ) সকাল ৯টায় যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে কোস্টারিকার মুখোমুখি হয়েছে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।  

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কোচ স্ক্যালোনি জানিয়েছেন, কোস্টারিকার বিপক্ষে একাদশে পরিবর্তন আসবে। মঙ্গলবার (২৬ মার্চ) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে আর্জেন্টিনার কোচ বলেন, 'আমরা পাঁচ থেকে ছয়টি পরিবর্তন করতে যাচ্ছি। আমি বেনিতেজকে সুযোগ দিতে চাই।

' তবে তার কথা মত এত পরিবর্তন না হলেও দলেও বেশি কিছু পরিবর্তন নিয়েই মাঠে নেমেছে আর্জেন্টিনা।

আর্জেন্টিনার গোলরক্ষক হিসাবে মাঠে নেমেছেন ওয়াল্টার বেনিতেজ। ৩১ বছর বয়সী এই গোলরক্ষক বর্তমানে খেলেন ডাচ ক্লাব পিএসভি আইন্দহোফেনের হয়ে।  এর আগে আর্জেন্টিনার অনূর্ধ্ব-২০ দলের হয়ে মাত্র তিনটি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে তার।

এদিকে কোস্টারিকার বিপক্ষে রক্ষণভাগে দুই পরিবর্তন এনেছেন কোচ।  পরিবর্তন আছে মধ্যমাঠ ও আক্রমণ ভাগেও। আগের ম্যাচে খেলা ডি পল ও পারাদেসকে বসিয়ে একাদশে জায়গা করে দেয়া হয়েছে ম্যাক অ্যালিস্তার ও গারনাচোকে। আর প্রথমবারের মতো শুরুর একাদশে জায়গা পেলেন ম্যানইউ উইঙ্গার গারনাচো।

আর আক্রমণে লাউতারো মার্টিনেজের বদলে একদশে জায়গা পেয়েছেন ম্যানসিটির তারকা জুলিয়ান আলভারেজ।

কোস্টারিকার বিপক্ষে আর্জেন্টিনার একাদশ
ওয়াল্টার বেনিতেজ, মোলিনা, রোমেরো, ওতামেন্দি, তাগলিয়াফিকো, ম্যাক অ্যালিস্তার, এনজো ফার্নান্দেজ, ডি মারিয়া, লো সেলসো, গারনাচো এবং জুলিয়ান আলভারেজ।  

যেভাবে খেলা দেখবেন 

আর্জেন্টিনা-কোস্টারিকার ম্যাচ সরাসরি দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv/aa

সম্পর্কিত খবর